সড়কে প্রাণ গেল ৩ জনের

রবিবার, ১১ আগস্ট ২০১৯

সারাদেশ ডেস্ক : দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। এর মধ্যে নাটোরের বড়াইগ্রামে মোটরসাইকেল আরোহী, হবিগঞ্জের মাধবপুরে এক ব্যক্তি এবং গাইবান্ধার গোবিন্দগঞ্জে ভ্যানচালক নিহত রয়েছেন। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর-

নাটোর : বড়াইগ্রামে দুই মোটরসাইকেলের সংঘর্ষে মেহেদী হাসান নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো দুজন আহত হয়েছে। আহতদের স্থানীয় ক্লিনিক এবং রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। শুক্রবার বড়াইগ্রাম উপজেলার গোধরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বনপাড়া হাইওয়ে পুলিশের উপপরিদর্শক মাহফুজুর রহমান জানান, শুক্রবার সকাল ১০টার দিকে টাঙ্গাইল থেকে আসা একটি মোটরসাইকেল যশোরের শার্শা যাচ্ছিল।

এ সময় মেহেরপুর থেকে নাটোরগামী অপর মোটরসাইকেলের সঙ্গে বড়াইগ্রাম উপজেলার গোধরা এলাকায় মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই টাঙ্গাইল থেকে আসা মোটরসাইকেল চালক মেহেদী হাসান নিহত হন। খবর পেয়ে হাইওয়ে পুলিশ এবং স্থানীয়রা আহতদের উদ্ধার করে একজনকে স্থানীয় ক্লিনিকে এবং অপরজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। নিহত মেহেদী হাসান যশোরের সারষা গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

মাধবপুর (হবিগঞ্জ) : ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলার অদূরে সাতবর্গ (খাতাবাড়ি) নামক স্থানে যাত্রীবাহী বাস ও অটোরিকশার মধ্যে সংঘর্ষে একজন নিহত ও কমপক্ষে ৭ জন আহত হয়েছেন। আহতদের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত শুক্রবার বেলা সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী ও সূত্রে জানা যায়, মাধবপুর থেকে ব্রাহ্মণবাড়িয়াগামী দিগন্ত পরিবহনের একটি যাত্রীবাহী বাস সাতবর্গ (খাতাবাড়ি) নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি ধুমড়ে-মুচড়ে যায়।

দুর্ঘটনায় নারী, শিশুসহ কমপক্ষে ৭ জন আহত হন। গুরুতর আহত অবস্থায় মাধবপুর উপজেলার আন্দিউড়া গ্রামের মৃত ফুল মিয়ার ছেলে শাহাব উদ্দিনকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আশঙ্কাজনক অবস্থায় আক্তার মিয়া (৬০), কাদির মিয়া (৩৫), শামীমকে (১২) ব্রাহ্মণবাড়িয়া পাঠানো হয়েছে এবং লক্ষী রানী দেবনাথকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ সময় মহাসড়কের দুপাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে মাধবপুর ফায়ার সার্ভিস, মাধবপুর থানা পুলিশ ও বিজয়নগর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। মাধবপুর থানার অফিসার ইনচার্জ কে এম আজমিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) : গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় ভ্যানচালক নিহত হয়েছেন। গত শুক্রবার গোবিন্দগঞ্জ-ঘোড়াঘাট সড়কের বাগদাবাজার এলাকায় একটি যাত্রীবাহী বাস অটোভ্যানকে চাপা দেয়। এতে করে ভ্যানচালক হাফিজার রহমান (৭০) ঘটনাস্থলেই নিহত হন। নিহত ভ্যানচালক কালাই উপজেলার জামুরহাট এলাকার মৃত তছিরুলের ছেলে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে। খবর পেয়ে হাইওয়ে, থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে হাইওয়ে থানায় নিয়ে যায়।

সারাদেশ'র আরও সংবাদ
Bhorerkagoj