পদ্মা ব্যাংক : ট্রান্সফাস্ট রেমিট্যান্স এলএলসির সঙ্গে চুক্তি

শুক্রবার, ১৯ জুলাই ২০১৯

পদ্মা ব্যাংক লিমিটেডের সঙ্গে ট্রান্সফাস্ট রেমিট্যান্স এলএলসির মধ্যে একটি অর্থ প্রেরণ চুক্তি সই হয়েছে। ফলে এখন থেকে ট্রান্সফাস্ট রেমিট্যান্স এলএলসির মাধ্যমে বিদেশ থেকে পাঠানো প্রবাসীদের অর্থ পদ্মা ব্যাংকের যে কোনো শাখার মাধ্যমে সরাসরি উঠানো যাবে দ্রুত ও নিরাপদে। দেশব্যাপী ৫৭টি শাখার মাধ্যমে আধুনিক ব্যাংকিং সুবিধাসহ গ্রাহকদের সেবা দিয়ে যাচ্ছে চতুর্থ প্রজন্মের পদ্মা ব্যাংক লিমিটেড।

গত সোমবার রাজধানীর গুলশানে পদ্মা ব্যাংকের প্রধান কার্যালয়ে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. এহসান খসরু এবং ট্রান্সফাস্ট রেমিট্যান্স এলএলসির বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর মোহাম্মদ খাইরুজ্জামান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন। এ ছাড়াও চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পদ্মা ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ আলী জারিয়াব, হেড অব বিজনেস জাবেদ আমিনসহ অনেকে। বিজ্ঞপ্তি। মুনাফা বেড়েছে বার্জার পেইন্টসের

কাগজ প্রতিবেদক : পুঁজিবাজারে তালিকাভুক্ত বার্জার পেইন্টস বাংলাদেশের শেয়ারপ্রতি সমন্বিত মুনাফা বেড়েছে ৫০ শতাংশ। আগের অর্থবছরের একই সময়ের তুলনায় চলতি অর্থবছরের ৩ মাসে সময়ে এই মুনাফা বেড়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

চলতি অর্থবছরের ৩ মাসে কোম্পানিটির শেয়ারপ্রতি সমন্বিত মুনাফা (ইপিএস) হয়েছে ১১.১২ টাকা। আগের বছরের একই সময়ে ইপিএস হয়েছিল ৭.৩৯ টাকা। এ হিসাবে ইপিএস বেড়েছে ৩.৭৩ টাকা বা ৫০ শতাংশ। কোম্পানিটির ২০১৯ সালের ৩০ জুন পর্যন্ত শেয়ারপ্রতি সমন্বিত সম্পদ (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১৮৭.৩১ টাকায়।

অর্থ-শিল্প-বাণিজ্য'র আরও সংবাদ
Bhorerkagoj