শেষ দিনে উপচে পড়া ভিড় গৃহস্থালি পণ্যের মেলায়

রবিবার, ১৪ জুলাই ২০১৯

কাগজ প্রতিবেদক : গৃহস্থালি ও গৃহসজ্জার আন্তর্জাতিক মেলা বসেছে রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি)। নানা বাহারি দেশি-বিদেশি ব্র্যান্ডের পণ্য কিনতে চাইলে চলে যেতে পারেন মেলায়। আজ রাত ৮টায় শেষ হবে তিন দিনব্যাপী এ মেলা।

আয়োজকরা বলছেন, এ প্রদর্শনীর মাধ্যমে দেশীয় পণ্যকে বিদেশিদের কাছে তুলে ধরা হচ্ছে, তেমনি বিদেশি পণ্য স্থানীয় ক্রেতা-বিক্রেতাদের পরিচয় করিয়ে দিতেই এ আয়োজন। মেলায় পাওয়া যাচ্ছে ইলেকট্রনিক হোম এপ্লায়েন্স, মর্ডান কিচেন টেকনোলজি, হোম ডেকোরেটিভ পণ্য, ফার্নিচার, পেইন্ট, কোট ও ওয়াল কভারিং, এইচভিএসিআর, গøাস ও গøাজিং, ডোমেস্টিক ওয়াটার সলিউশন ও প্লাস্টিক হাউসহোল্ড পণ্য। মেলায় বাংলাদেশ, চীন, সিঙ্গাপুর, মালয়েশিয়া ও ভারতের বিভিন্ন প্রতিষ্ঠানের ১০০টিরও বেশি স্টল স্থান পেয়েছে। এসব স্টলে মিলছে নানা কোয়ালিটি পণ্য। মেলায় সনি, বাটারফ্লাইসহ নামকরা সব ব্র্যান্ডর স্টল রয়েছে।

চীনা একটি প্রতিষ্ঠানের এক্সিকিউটিভ লি ঝু বলেন, বাংলাদেশ চীনা পণ্যের বড় একটি মার্কেট। চায়না সব সময় কোয়ালিটির ওপর গুরুত্ব দেয়। এবার মেলায় এসে বেশ সাড়া মিলছে। বাটারফ্লাইয়ের এক্সিকিউটিভ বলেন, আমরা ইলেক্ট্রনিকস পণ্য নিয়ে হাজির হয়েছি। গতকাল শেষদিন ক্রেতাদের ভালো সাড়া পাবো বলে আশা করছি।

মেলায় আগত দর্শনার্থীরা জানিয়েছেন, আমরা সবসময় এ ধরনের মেলার অপেক্ষায় থাকি। কারণ মেলা থেকে দেশি-বিদেশি ব্র্যান্ডের আসল পণ্য পাওয়া যায়।

অর্থ-শিল্প-বাণিজ্য'র আরও সংবাদ
Bhorerkagoj