ঢাকা থেকে অপহৃত শিশু আখাউড়ায় উদ্ধার

রবিবার, ১৪ জুলাই ২০১৯

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : ঢাকার উত্তরার আজমপুর থেকে অপহৃত এক শিশুকে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় উদ্ধার করা হয়েছে। তার নাম জান্নাতুল ফেরদৌস (১১)। বৃহস্পতিবার দুপুরে পৌর শহরের দেবগ্রাম থেকে শিশুটিকে উদ্ধার করে স্থানীয়রা। এ সময় অপহরণে জড়িত সন্দেহ করে স্থানীয়রা জামাল মিয়া (২২) নামে এক ব্যক্তিকে গণপিটুনি দিয়ে পুলিশের হাতে তুলে দেন। জামাল মিয়া ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার তুলাকান্দি গ্রামের জালাল মিয়ার ছেলে। সে পেশায় একজন রাজমিস্ত্রি।

অপহৃত জান্নাতুল ফেরদৌস ঢাকার উত্তরা আজমপুরের টিটু সরকারের মেয়ে। সে নোয়াব হাবিল্লাহ মডেল স্কুল এন্ড কলেজের পঞ্চম শ্রেণির ছাত্রী। তার নানার বাড়ি কসবা উপজেলার গোপীনাথপুর গ্রামে। পুলিশ জানায়, গত বুধবার দুপুরে অপহরণকারীরা শিশুটিকে কৌশলে বাসার বাইরে নিয়ে আসে। পরে মুখে টিস্যু চাপা দিয়ে অজ্ঞান করে ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনে নিয়ে আসে। সকালে শিশুটি স্টেশন এলাকায় একা ঘোরাফেরা করতে দেখে জামাল মিয়া তাকে তার নানার বাড়ি পৌঁছে দেয়ার কথা বলে রেললাইন ধরে হাঁটতে থাকে। এ সময় স্থানীয় লোকজনের বিষয়টি সন্দেহ হলে তাকে তারা আটক করে। খবর পেয়ে পুলিশ শিশুটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

আখাউড়া থানার ওসি রসুল আহামেদ নিজামী জানান, শিশুটির পরিবার ও সংশ্লিষ্ট থানায় খবর দেয়া হয়েছে। বাবা-মা এলে তাদের কাছে শিশুটিকে তুলে দেয়া হবে।

এই জনপদ'র আরও সংবাদ
Bhorerkagoj