চট্টগ্রাম মহানগর আ.লীগ : ওয়ার্ড সম্মেলন শেষ করার সিদ্ধান্ত

শুক্রবার, ১২ জুলাই ২০১৯

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগকে আরো শক্তিশালী ও সুদৃঢ় করার আহ্বান জানানো হয়েছে দলের কার্যনির্বাহী কমিটির সভায়।

পাশাপাশি যেসব সুযোগ সন্ধানী দলের মধ্যে ঢুকে গেছে তাদের চিহ্নিত করে ব্যবস্থা নেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে। সে লক্ষ্যে আগামী ২ সেপ্টেম্বর থেকে মহানগর আওয়ামী লীগের আওতাধীন ৪৩টি সাংগঠনিক ওয়ার্ডের সম্মেলন এবং সংশ্লিষ্ট ওয়ার্ডে তৃণমূল স্তরের তিনটি ইউনিটে সম্মেলন সম্পন্ন করার নির্দেশনাও দেয়া হয়।

গত বুধবার সন্ধ্যায় নগরীর থিয়েটার ইনস্টিটিউট চট্টগ্রাম মিলনায়তনে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির এক সভায় এই সাংগঠনিক সিদ্ধান্ত নেয়া হয়। এ ছাড়া

শোকের মাস ১ আগস্ট থেকে মাসব্যাপী মহানগর, থানা, ওয়ার্ড ও ইউনিট পর্যায়ে জাতীয় শোক দিবসের কর্মসূচি পালনের সিদ্ধান্ত নেয়া হয়।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় সংগঠনের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন বলেন, সম্মেলনের নেতৃত্ব নিয়ে প্রতিদ্ব›িদ্বতা থাকতে পারে, তবে কোনো ধরনের ব্যক্তিগত বিরোধ, বিদ্বেষ এবং পারস্পরিক বৈরিতার নেতৃত্ব নির্বাচনের ক্ষেত্রে কোনোভাবেই প্রশ্রয় দেয়া হবে না। কেননা আমাদের ঐক্যই দলীয় ভিত্তিকে শক্তিশালী ও সুদৃঢ় করবে। তিনি আরো জানান, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রমের অংশ হিসেবে সম্পাদকমণ্ডলী ও সভাপতিমণ্ডলী সভার পর আগামী ২০ জুলাই বর্ধিতসভা অনুষ্ঠিত হবে। সভায় আরো বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগ নেতা নঈম উদ্দিন চৌধুরী, খোরশেদ আলম সুজন, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, নোমান আল মাহমুদ, শফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, শফিকুল ইসলাম ফারুক, এডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, চন্দন ধর, মশিউর রহমান প্রমুখ।

এই জনপদ'র আরও সংবাদ
Bhorerkagoj