তারেককে আসতে দিতে আকুতি ফারুকের

শুক্রবার, ১২ জুলাই ২০১৯

কাগজ প্রতিবেদক : বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরে আসতে দিতে সরকারি দলের প্রতি আকুতি জানিয়েছেন জয়নুল আবদীন ফারুক। এমনকি তাকে রাজনীতি করতে সুযোগ দেয়ার জন্য আওয়ামী লীগের প্রতি অনুরোধ করে বিএনপি চেয়ারপারসনের এই উপদেষ্টা বলেন, কোনো অন্যায় হলে দেশে আইন আছে। কিন্তু তাকে নির্বাসিত করে তার বিরুদ্ধে কথা বলবেন, সেটাতো রাজনীতির কোনো কর্মকাণ্ড না। এটাতো প্রাচীন একটি রাজনৈতিক দলের মুখে শোভা পায় না।

গতকাল বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের সামনে খালেদা জিয়ার মুক্তি ও গ্যাসের দাম বাড়ানোর প্রতিবাদে ‘অপরাজেয় বাংলাদেশ’ নামে একটি সংগঠনের উদ্যোগে আয়োজিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

আয়োজক সংগঠনের সহসভাপতি ভিপি ইব্রাহিমের সভাপতিত্বে এ সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অধ্যাপক সিরাজউদ্দিন আহমেদ, সহসাংগঠনিক সম্পাদক এডভোকেট আবদুস সালাম আজাদ, সহশিক্ষাবিষয়ক সম্পাদক ফরিদা মনি শহীদুল্লাহ, কৃষক দলের সদস্য মিয়া মোহাম্মদ আনোয়ার, কে এম রকিবুল ইসলাম প্রমুখ।

গ্যাস ও বিদ্যুতের দাম বৃদ্ধি, দেশে গুম, হত্যা, ছোট্ট শিশুকে ধর্ষণের প্রতিবাদে কর্মসূচি দিতে বিএনপির সিনিয়র নেতাদের আহ্বান জানান তিনি।

এই জনপদ'র আরও সংবাদ
Bhorerkagoj