আবাহনীর কষ্টার্জিত জয়

শুক্রবার, ১২ জুলাই ২০১৯

খেলা প্রতিবেদক : বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে গতকাল চারটি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। শিরোপা প্রত্যাশি ঢাকা আবাহনী শেখ রাসেল ক্রীড়া চক্রকে ১-০ গোলে হারিয়েছে। এ জয়ের ফলে শিরোপা রেসে আরো এগিয়ে গেল আকাশী নীল জার্সিধারীরা। ২০ ম্যাচে আবাহনীর পয়েন্ট ৫১। অন্যদিকে ১৮ ম্যাচ শেষে ৫২ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে বসুন্ধরা কিংস। গতকাল দিনের অন্য ম্যাচে ব্রাদার্স ইউনিয়ন ২-১ গোলে নোফেল স্পোর্টিং ক্লাবকে, মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র ১-০ গোলে বিজিএমসিকে এবং আরামবাগ ও বসুন্ধরা কিংসের মধ্যকার ম্যাচটি বৃষ্টির কারনে পরিত্যক্ত হয়।

বিকেল ৪টায় ঢাকার বঙ্গবন্ধু স্টেডিয়ামে নোফেলের বিপক্ষে খেলতে নামে ব্রাদার্স ইউনিয়ন। একই সময়ে নোয়াখালীর শহীদ বুলু স্টেডিয়ামে বিজেএমসির মুখোমুখি হয় মুক্তিযোদ্ধা সংসদ। আর ময়মনসিংহ স্টেডিয়ামে আরামবাগের বিপক্ষে প্রতিদ্ব›িদ্বতায় নামে পয়েন্ট টেবিলের শীর্ষস্থানে থাকা বসুন্ধরা কিংস। আর দিনের চতুর্থ ম্যাচে ঢাকা আবাহনী ১-০ গোলে শেখ রাসেলকে হারিয়েছে।

বঙ্গবন্ধু স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে নোফেলের বিপক্ষে ২-১ গোলে জয় পায় ব্রাদার্স ইউনিয়ন। নোফেলের জালে ম্যাচের ১৯ মিনিটের মাথায় বল জড়ান ব্রাদার্সের মোনাফ রাব্বি। কিন্তু দ্বিতীয়ার্ধের পঞ্চম মিনিটেই জামাল উদ্দিনের গোলে সমতা পায় নোফেল। শেষ পর্যন্ত সেই সমতা আর ধরে রাখতে পারেনি নোফেল। ৮০ মিনিটের মাথায় জেসম মগার গোলে ২-১ ব্যবধানে এগিয়ে যায় ব্রাদার্স ইউনিয়ন। শেষ পর্যন্ত এই ব্যবধানেই জয় নিয়ে মাঠ ছাড়ে তারা। প্রথম পর্বে ২-০ গোলে জিতেছিল নোফেল।

খেলা-ধূলা'র আরও সংবাদ
Bhorerkagoj