ফের শিরোপা জিতল মেরিনার্স

শুক্রবার, ১২ জুলাই ২০১৯

খেলা প্রতিবেদক : নারী হ্যান্ডবল লিগে এবার দুর্দান্ত খেলেছে ঢাকা মেরিনার্স ইয়াংস ক্লাবের মেয়েরা। গতকাল লিগের শেষ দিনে শ্রেষ্ঠত্ব ধরে রেখেছেন তারা। এ নিয়ে টানা দ্বিতীয়বারের মতো শিরোপা জিতল দলটি। আর রানার্সআপ হয়েছে মাদারীপুর হ্যান্ডবল ট্রেনিং সেন্টার।

তিন বছর পর মাঠে গড়িয়েছে নারী হ্যান্ডবল লিগ। গতকাল পল্টন ময়দানের হ্যান্ডবল স্টেডিয়ামে শেষ দিনে প্রতিদ্ব›িদ্বতাপূর্ণ ম্যাচে মেরিনার্স ৩৩-৩০ গোলে হারিয়েছে আরামবাগ ক্রীড়া সংঘকে। যদিও প্রথমার্ধে বিজয়ী দল ১৯-১৭ গোলে পিছিয়ে ছিল। তবে খেলার শেষ সময় এসে ঘুরে দাঁড়ায় মেরিনার্স ইয়াংস ক্লাবের মেয়েরা। এ ছাড়া ৮ ম্যাচের সবকটি জিতে ২৪ পয়েন্ট নিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে দলটি।

৯ দলের এই লিগে মাদারীপুর হ্যান্ডবল ট্রেনিং সেন্টার সমান ম্যাচে ২১ পয়েন্ট পেয়ে হয়েছে রানার্সআপ। শেষ ম্যাচে তারা ৮১-২৩ গোলে হারিয়েছে কোয়ান্টামকে। লিগ শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের খেলোয়াড়-কর্মকর্তাদের হাতে ট্রফি প্রদান করেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সভাপতি এ কে এম নুরুল ফজল বুলবুল। এ ছাড়া উপস্থিত ছিলেন কাজী রাজিব উদ্দিন আহম্মেদ চপল, ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর।

খেলা-ধূলা'র আরও সংবাদ
Bhorerkagoj