মুকসুদপুরে নতুন জেলা প্রশাসকের মতবিনিময় সভা

শুক্রবার, ১২ জুলাই ২০১৯

কাজী ওহিদ, মুকসুদপুর (গোপালগঞ্জ) থেকে : গোপালগঞ্জ জেলায় নবযোগদানকৃত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট শাহিদা সুলতানা মুকসুদপুরের জনপ্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তি, সাংবাদিক ও সুধী সমাজের সঙ্গে মতবিনিময় সভা করেছেন। মুকসুদপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে মুহাম্মদ ফারুক খান মিলনায়তনে গত মঙ্গলবার বিকেলে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা প্রশাসক বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ঘুমিয়ে আছেন তারই জন্মস্থান এই গোপালগঞ্জের মাটিতে। তিনি বাংলাদেশের রূপকার, তারই স্বপ্ন ছিল স্বাধীন বাংলাদেশ প্রতিষ্ঠা করা। আমি নিজেকে অত্যন্ত সৌভাগ্যবান মনে করি এই জন্য যে নিজেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে গোপালগঞ্জ জেলার জেলা প্রশাসক হিসেবে নিয়োগ দিয়ে এই এলাকার মানুষের সেবা করার সুযোগ করে দিয়েছেন।

নবাগত জেলা প্রশাসক আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে তিনি বদ্ধপরিকর। আর এ কাজে তিনি জেলায় অবস্থিত বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের সাহায্য ও সহযোগিতা কামনা করেন। সবার প্রচেষ্টায় বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তোলা সম্ভব বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসার মোসা. তাসলিমা আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মুকসুদপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. কাবির মিয়া, মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ এডভোকেট মো. আতিকুর রহমান মিয়া, মুকসুদপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আক্তার হোসেন শাহিন, মুকসুদপুর থানার ওসি মোস্তফা কামাল পাশা, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের মহিলাবিষয়ক সম্পাদিকা তাপসি বিশ^াস দুর্গা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম মোল্যা, মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও মহারাজপুর ইউপি চেয়ারম্যান আশরাফ আলী আশু। মুকসুদপুর উপজেলা শিক্ষা অফিসার রফিকুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহমুদুর রহমান, মুকসুদপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. ফিরোজ খান, মুকসুদপুর প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক কাজী মো. ওহিদুল ইসলাম, সরকারি মুকসুদপুর সাবের মিয়া জসিমুদ্দিন (এস জে) মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুনীল চন্দ্র মণ্ডল, কহলদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা আসমা খানম ও মহারাজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল ইসলাম বাকী প্রমুখ। এ ছাড়া তিনি উপজেলা সাব-রেজিস্ট্রার অফিস, সরকারি মুকসুদপুর এস জে মডেল উচ্চ বিদ্যালয়, পুরাতন মুকসুদপুর তহসিল অফিস, পশারগাতী ইউনিয়ন পরিষদ, তথ্য কেন্দ্র ও ডিজিটাল কেন্দ্র পরিদর্শন করেন।

এই জনপদ'র আরও সংবাদ
Bhorerkagoj