কক্সবাজারে ভেসে আসা ট্রলারে ৭জেলের লাশ

বৃহস্পতিবার, ১১ জুলাই ২০১৯

সৈয়দুল কাদের, কক্সবাজার থেকে : কক্সবাজার সমুদ্রসৈকতের সি-গাল পয়েন্টে ভেসে আসা একটি মাছ ধরার ট্রলার থেকে ৭ জনের মরদেহ ও দুজনকে জীবিত উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার সকাল ৮টার দিকে মৃতদেহগুলো উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া দুজন ভোলা জেলার বাসিন্দা বলে জানিয়েছে পুলিশ।

কক্সবাজার টুরিস্ট পুলিশের এএসপি ফখরুল করিম জানান, গত মঙ্গলবার রাত ৩টার দিকে কক্সবাজার সমুদ্রসৈকতের সুগন্ধা পয়েন্টে ভাঙাচোরা একটি মাছ ধরার ট্রলার ভেসে আসার খবর পাওয়া যায়। পরে টুরিস্ট পুলিশের সদস্যরা ঘটনাস্থলে গেলে ট্রলারটির আশপাশে চারটি মরদেহ ভাসমান অবস্থায় এবং আরো দুটি মরদেহ ট্রলারের পাটাতনের ভেতর পাওয়া যায়। গতকাল বুধবার সন্ধ্যায় মহেশখালীর ইলিশ খালে পাওয়া যায় আরেকটি মরদেহ। তিনি বলেন, ধারণা করা হচ্ছে, সাগরে মাছ ধরতে গিয়ে ঝড়ো হাওয়ার কবলে পড়ে ট্রলারটি।

কক্সবাজার সদর মডেল থানার পুলিশের ওসি মো. ফরিদ উদ্দিন খন্দকার বলেন, লাশগুলো এখন জেলা সদর হাসপাতাল মর্গে রয়েছে। জীবিত উদ্ধার হওয়া দুজনকে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। ডুবন্ত ট্রলারটিতে একটি মাছ ধরার জাল পাওয়া গেছে। আমরা আরো বিস্তারিত জানার চেষ্টা করছি।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, ট্রলারটিতে আরো ৫ জন জেলে ছিল। তারা এখনো নিখোঁজ রয়েছেন। জীবিত দুজনের একজনের নাম মোহাম্মদ রাসেল ও অপরজনের নাম মোহাম্মদ জুয়েল বলে জানিয়েছে পুলিশ। দুর্ঘটনার শিকার ট্রলারের মালিক ভোলা জেলার চরফ্যাশন এলাকার মিন্টু নামে এক ব্যক্তি। জীবিত উদ্ধার হওয়া দুই জেলের শারীরিক অবস্থা খারাপ হওয়ায় বেশি কিছু জানা যাচ্ছে না বলে জানিয়েছে পুলিশ।

শেষ পাতা'র আরও সংবাদ
Bhorerkagoj