ক্রীড়াবচন

মঙ্গলবার, ৯ জুলাই ২০১৯

সব অধিনায়কই চায় নিজে অসাধারণ পারফরমেন্স করতে এবং দলকে সামনে থেকে নেতৃত্ব দিতে। আমিও প্রতিটি ম্যাচে সে লক্ষ্য নিয়েই মাঠে নামি। বিশ^কাপেও নেমেছি। কিন্তু পারিনি। আমার ভালো খেলা উচিত ছিল। আমার দল সেমিফাইনালে যেতে পারেনি। প্রত্যাশা পূরণেও ব্যর্থ হয়েছে। অধিনায়ক হিসেবে এই ব্যর্থতার পুরো দায়ভার আমার।

-দ্বাদশ বিশ^কাপ শেষে দেশে ফেরার পর বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

বড় দল হতে হলে ট্রফি জেতা দরকার কিনা সেটা বলা মুশকিল। ট্রফি তো সব দল পায় না। কিন্তু ট্রফি না পেলেও বড় দল হয়। ইংল্যান্ড তো বিশ^কাপ জেতেনি। তবুও তো তারা বড় দল।

-বড় দল হতে হলে ট্রফি জেতা কতটা জরুরি সে প্রশ্নের জবাবে বিশ^সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

আমি প্রচণ্ড ক্ষুব্ধ। লালকার্ড পাওয়ার মতো কোনো অপরাধ আমি করিনি। ম্যাচে অনেক ঘটনা ঘটেছে। রেফারি তুচ্ছ কিছু বিষয়ে মাত্রাতিরিক্ত প্রতিক্রিয়া দেখিয়েছেন।

-কোপা আমেরিকার তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে লালকার্ড দেখার পর আর্জেন্টাইন ফরোয়ার্ড লিওনেল মেসি।

আমি চাই উপমহাদেশের কোনো দেশ এবারের বিশ^কাপ জিতুক। আমার মতে ভারতই চ্যাম্পিয়ন হবে। এটা অসম্ভব কিছু নয়। রোহিত শর্মা দারুণ ফর্মে আছে। ওপেনিংয়ে লোকেশ রাহুল তাকে ভালো সঙ্গ দিচ্ছে।

-লিগ পর্ব শেষে দ্বাদশ বিশ^কাপ নিয়ে মন্তব্য করতে গিয়ে সাবেক পাকিস্তানি পেসার শোয়েব আকতার।

আমরা মাঠে নেমে নিজেদের সামর্থ্যরে সবটুকু দিয়ে চেষ্টা করবো। ইতিবাচক মানসিকতা নিয়ে মাঠে নামব আমরা। ব্যাট ও বল হাতে ইতিবাচক ক্রিকেট খেলব। আমরা কোনো চাপ নিচ্ছি না। খেলাটাকে উপভোগ করতে চাই আমরা। আশা করি সবকিছু ঠিকঠাকভাবেই হবে। -সেমিফাইনাল প্রসঙ্গে বলতে গিয়ে ইংল্যান্ডের স্পিনার আদিল রশিদ।

:: খেলা ডেস্ক

গ্যালারি'র আরও সংবাদ
Bhorerkagoj