দেশে মোবাইল আউটফিটারস

রবিবার, ৭ জুলাই ২০১৯

দেশে যাত্রা শুরু করল মোবাইল আউটফিটারস। তারা কাজ করবে মোবাইলের ক্লিয়ার কোট, ফিউশন বাম্পার, স্টাইল স্ক্রিন নিয়ে। গত ৪ জুলাই শুরু হওয়া রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে তিনদিনব্যাপি স্মার্টফোন ও ট্যাবমেলায় অংশ নেয় প্রযুক্তিপণ্যের সেবাদানকারী এই প্রতিষ্ঠানটি। মেলার প্রথমদিনে বাংলাদেশে আনুষ্ঠানিকভাবে তাদের কার্যক্রমের উদ্বোধন করেন এ.কে.এম ফজলুর রহমান।

এ.কে.এম ফজলুর রহমান বলেন, বাংলাদেশে মোবাইল আউটফিটারসের আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু হলো। এখন থেকে দেশেই মোবাইল ব্যবহারকারীরা আমাদের সেবা পাবেন। ক্লিয়ার কোট, ফিউশন বাম্পার, স্টাইল স্ক্রিন এই তিনটি বিষয়ের ওপর বিশ্বব্যাপী আমাদের দারুণ জনপ্রিয়তা। এ ছাড়াও, মোবাইল ব্যবহারকারীদের মোবাইলের আউটফিটারসের নানা ধরনের সমাধান নিয়ে কাজ করব আমরা। আশা করছি দেশেও খুব দ্রুত মোবাইল আউটফিটারসের জনপ্রিয়তা ছড়িয়ে পড়বে। কারণ আমাদের লক্ষ্য গ্রাহকদের অনুপ্রাণিত করা, আমাদের সেবা ও পণ্যের মানের মাধ্যমে।

তিনি আরো বলেন, স্মার্টফোন মেলায় আমাদের মিনি প্যাভিলিয়নে এসে ক্রেতারা সেবা সম্পর্কে জানতে পেরেছেন। এ ছাড়াও, যারা কাজের জন্য বুকিং করে গেছেন তারা আমাদের সব ধরনের সেবার উপর পাবেন ১৫% ছাড় এবং বিশেষ সুবিধা। মোবাইল, ট্যাব বা অন্য গ্যাজেট গিয়ারের ৩৬০ ডিগ্রী ফুল বডি প্রটেকশন, মেট অ্যান্ড অ্যান্টি গিয়ার প্রটেকশন, মোবাইলের বাম্পার, ফিউশন স্ক্রিন প্রক্টেটরের সলিউশন দেব আমরা। যেখানে সর্বাধুনিক প্রযুক্তি ব্যবহার করে গ্রাহকদের সেবা দেয়া হবে।

ওয়েবসাইট : সড়ঁঃভরঃঃবৎং.পড়স

:: ডটনেট ডেস্ক

ডট নেট'র আরও সংবাদ
Bhorerkagoj