নোটিশ বোর্ড

রবিবার, ৩০ জুন ২০১৯

মুসলিমের টি-শার্ট

মুসলিম কালেকশন এক্সক্লুসিভ নিয়ে এসেছে নতুন টি-শার্ট। মুসলিম কালেকশনে পাওয়া যাবে পাঞ্জাবি, ফুলহাতা শার্ট, টি-শার্ট, ফুলহাতা ক্যাজুয়াল শার্ট, ফুলহাতা ফরমাল শার্ট ও হাফহাতা শার্ট। বিক্রয়কেন্দ্র : মুসলিম কালেকশন এক্সক্লুসিভ, ৩০/৩১ জিলা পরিষদ মার্কেট (২য় তলা), কেরানীগঞ্জ,ঢাকা।

বার্ডস আইয়ে টি-শার্ট

বার্ডস আই নিয়ে এসেছে নতুন পোশাক। পাওয়া যাবে পাঞ্জাবি, পলো শার্ট, শাট, টি-শার্ট ও ছোটদের পোশাক। যোগাযোগ : বার্ডস আই, আজিজ সুপার মার্কেট (প্রথম ও দ্বিতীয় তলা), শাহবাগ, ঢাকা-১০০০।

বর্ষায় মেঘ

ফ্যাশন হাউস মেঘ এনেছে বড়দের ও ছোটদের জন্য বর্ষা উপযোগী নকশার পাঞ্জাবি, টি-শার্ট, ফতুয়া ও ফ্রক। এ ছাড়াও, পরিবারের সবার ও কাপলদের জন্য আছে একই রঙ ও নকশার পোশাক। খুচরার পাশাপাশি পাইকারি কেনা যাবে। মেঘের বিক্রয় কেন্দ্র আছে- ঢাকার শাহবাগের আজিজ সুপার মর্কেট, ধানমন্ডির মেট্টো শপিং মল, মিরপুর শপিং সেন্টার ও মৌচাকের সেন্টার পয়েন্ট।

আর্টিজ্যানে নতুন কালেকশন

ফ্যাশন ব্রান্ড আর্টিজ্যান এনেছে বর্ষা উপযোগী নতুন ডিজাইনের পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট ও পলো শার্ট। বিক্রয় কেন্দ্র : ৮১/৮২, (দ্বিতীয় তলা); ৩/৩২ (তৃতীয় তলা); ৬৯ (নিচতলা) ও ১১৭/১১৭এ (দ্বিতীয় তলা) আজিজ সুপার মার্কেট শাহবাগ; শম্পা মার্কেট, রিং রোড, আদাবর; নিউ মার্কেট।

হজ সামগ্রীতে মূল্যছাড়

এবার যারা হজে যাবেন তারা চাইলে এখনই কিনতে পারেন হজ সামগ্রী। বায়তুল মোকাররম উত্তর গেটে অবস্থিত আল-ইসলাম ব্রাদার্স এনেছে প্রয়োজনীয় হজ সামগ্রী। এ সব সামগ্রী ২০ শতাংশ ছাড়ে কেনা যাবে। এ ছাড়াও, ৩০টি আইটেমের একসেট হজ সামগ্রী কিনলে পাওয়া যাবে বিশেষ গিফট বক্স। ঠিকানা : ১নং দোকান, ১ নম্বর উত্তর গেট, বায়তুল মোকাররম, ঢাকা।

রঙ বাংলাদেশে বর্ষার ঝাঁপি

বর্ষা ঘনঘোর, পাগলা হাওয়ার বাদল দিনে বর্ষার রেশ এখন চারপাশে। এই সময়ে রঙ বাংলাদেশ নিয়ে এসেছে ‘বর্ষার ঝাঁপি’, মূল্যহ্রাসের বিশেষ অফার।

চলবে শুধু ধানমন্ডির সীমান্ত স্কয়ার আউটলেটে ১ জুলাই থেকে ১৫ জুলাই পর্যন্ত। রঙ বাংলাদেশের বর্ণাঢ্য সম্ভার থেকে বেছে নিতে পারেন পছন্দের সামগ্রী এবং উপভোগ করুন মূল্যছাড় ৭০% পর্যন্ত। সব ক্রেতাসাধারণের জন্যে এই ছাড় সব সামগ্রীতেই।

রঙ বাংলাদেশের এই অফারে রয়েছে আপনার পছন্দনীয় সব সামগ্রী। সব বয়সের সবার জন্যে রয়েছে বিভিন্ন ধরণের অনন্য ডিজাইনের পোশাক শাড়ি, থ্রিপিস, কামিজ, ওড়না, আনস্ট্রিচ ড্রেস, পাঞ্জাবি, পায়জামা, টি-শার্ট, শার্ট, ফতুয়া ইত্যাদি।

আরো রয়েছে জুয়েলারি, ব্যাগ, বেডকাভার, ম্যাট, শোপিস, নানান ডিজাইনের মগসহ নানান ধরনের গৃহস্থালী ও উপহার সামগ্রী।

কনের সাজে ওমেন্স ওয়ার্ল্ডে ছাড়

এখন শীত, গ্রীষ্ম আর বর্ষা নেই, সারাবছরই বিয়ে করে নতুন ঘর বাঁধছেন অনেকে। বিয়ের দিনটি ঘিরে মানুষের থাকে অনেক স্বপ্ন। তার অন্যতম হচ্ছে তাকে সব থেকে সুন্দর দেখাতে হবে। আর কনের সেই চাওয়াকে পূর্ণতা দিতেই সৌন্দর্য সেবাদানকারী প্রতিষ্ঠান ওমেন্স ওয়ার্ল্ড এই রোদ বৃষ্টির মৌসুমে ব্রাইডদের জন্য দিচ্ছে আকর্ষণীয় ব্রাইডাল প্যাকেজ। প্রতিটি প্যাকেজে থাকছে বিশেষ মূল্যছাড়। এখানে গায়ে হলুদ, বিয়ে ও বৌভাতের মেকআপের সঙ্গে প্রি-ব্রাইডাল রূপচর্চায় কনের জন্য থাকছে, ব্রাইটনিং ফেসিয়াল, পেডিকিওর, মেনিকিওর, ওয়েল মাসাজ, ওয়াক্সিং। আপনার ইচ্ছা মতো ব্রাইডাল প্যাকেজ বেছে নিতে যোগাযোগ করুন- গুলশান সিগনেচার ব্রাঞ্চ, বনানী, উত্তরা, কাকরাইল এবং ধানমন্ডি, মিরপুর, ৭৪ জাওয়াদ টাওয়ার (নতুন ব্রাঞ্চ) সেকশন টু, মিরপুর-১, চিড়িয়াখানা রোড ও রামপুরা।

ড্রাই কালেকশন নিয়ে গ্রামীণ ইউনিক্লো

গ্রামীণ ইউনিক্লো নিয়ে এসেছে ড্রাই অ্যান্ড কমফোর্ট কালেকশন। স্পেশ্যাল ড্রাই কালেকশনের পোশাকে যুক্ত রয়েছে ড্রাই ফাংশন, যা ঘাম বা আর্দ্রতা শোষণ করে নিয়ে দ্রুত পোশাককে শুকিয়ে সারাদিন ফ্রেশ রাখতে সহায়তা করবে। ছেলেদের জন্য থাকছে স্পেশ্যাল ড্রাই ইজি কেয়ার শার্ট, ভোক্তাদের পছন্দের ড্রাই পিকে পোলো শার্ট, ড্রাই প্রিন্টেড পোলো শার্ট, আকর্ষণীয় ডিজাইনের প্রিন্টেড শার্ট, চেক শার্ট, ইজি প্যান্টস, জিনস, ড্রাই ট্যাংক টপ, ড্রাই বক্সার ব্রিফসহ আরো বিভিন্ন আইটেম।

বর্ষা ঋতুতে ব্যাং

ঋতু বৈচিত্র্যতায় বর্ষার অবস্থান ভিন্নতর। তাই ব্যাং বর্ষা ঋতু উপযোগী, বেশ রুচিশীল ও উৎসব নির্ভর পোশাক তৈরি করেছে। ব্যাং নিজের সৃজনশীলতায় তৈরি করছে একদম আলাদা স্টাইলের পোশাক। দেশের বৃহৎ পছন্দের ব্র্যান্ড ব্যাং এ পাবেন আধুনিক ফ্যাশনেবল ক্যাজুয়াল বা ফরমাল শার্ট, টি-শার্ট, পলো শার্ট, ফতুয়া, কাতুয়া, প্যান্ট, পাঞ্জাবিসহ নানারকম মানানসই পোশাক। এই আবহাওয়ায় নিজেকে মানানসই করে তুলে ধরতে বেছে নিন পছন্দের পোশাকটি। বিস্তাারিত জানতে যোগাযোগ করতে পারেন। রোড : ১, সেকশন : ২ ব্লুক : ক, (জাতীয় সুইমিং কমপ্লেক্সের বিপরীতে), মিরপুর: ১, ঢাকা : ১২১৬। সালাউদ্দিন শপিং সেন্টার, ঢাকা (০১) : ৪৪/এ টিকাটুলি, হাটখোলা রোড ২য় তলা, ঢাকা। আজিজ সুপার মার্কেট, ২য় তলা, শাহবাগ, ঢাকা।

ফ্যাশন (ট্যাবলয়েড)'র আরও সংবাদ
Bhorerkagoj