ক্রীড়াবচন

মঙ্গলবার, ১৮ জুন ২০১৯

আমরা এভাবে শুরু করতে চাইনি। কিছুটা ¯œায়ুচাপ ছিল। লক্ষ্য ছিল ভালোভাবে শুরু করা। কিন্তু সেটা সম্ভব হয়নি। আমাদের এখন পরের ম্যাচ নিয়ে ভাবতে হবে।

-কোপা আমেরিকার প্রথম ম্যাচে কলম্বিয়ার বিপক্ষে হেরে যাওয়ার পর আর্জেন্টিনার অধিনায়ক লিওনেল মেসি।

গণমাধ্যমে নেইমারকে নিয়ে বেশি আলোচনা হচ্ছে। কিন্তু আমার দলের খেলোয়াড়রা সেসব নিয়ে ভাবছে না। তারা এখন নিজেদের ম্যাচের দিকে মনোযোগী। নেইমার বিশে^র সেরা তিন খেলোয়াড়ের একজন। তাকে দলে পেলে ভালোই হতো। কিন্তু ইনজুরির ওপর তো আর কারো হাত নেই। যা হওয়ার হয়েছে। এখন এসব নিয়ে ভেবে লাভ নেই।

-নেইমারের ইনজুরি প্রসঙ্গে ব্রাজিল কোচ তিতে।

বিশ^কাপের মতো বৈশি^ক টুর্নামেন্টে সবাই নিরপেক্ষ উইকেটই চায়। কিন্তু দুর্ভাগ্যবশত এবারের বিশ^কাপে খুব কম ম্যাচেই এমন উইকেট দেখা গেছে। উইকেট তৈরির ক্ষেত্রে কয়েকটি দলের ইচ্ছেকে গুরুত্ব দেয়া হচ্ছে।

-দ্বাদশ বিশ^কাপের উইকেট প্রসঙ্গে সাবেক শ্রীলঙ্কান উইকেটরক্ষক-ব্যাটসম্যান কুমার সাঙ্গাকারা।

নম্বর আমার জন্য কোনো গুরুত্বপূর্ণ বিষয় নয়। ক্লাবের (রিয়াল মাদ্রিদ) ব্যাজটাই আসল। আমি সব সময় ১০ নম্বর খেলোয়াড় হিসেবে লেফট উইংয়ে খেলতে পছন্দ করি। কিন্তু সেটা আমার সিদ্ধান্ত নয়, কোচের চাওয়াতেই।

-নতুন ক্লাব রিয়াল মাদ্রিদের ১০ নম্বর জার্সি না পাওয়ার পর এডেন হ্যাজার্ডের মন্তব্য।

আমার শিষ্যরা দারুণ খেলেছে। এ জন্য তাদের ধন্যবাদ জানাই। এই জয় কেবল তাদের। এটা তাদের অক্লান্ত পরিশ্রম ও আত্মনিবেদনের ফল। আমি নিশ্চিত যে এই টুর্নামেন্ট ক্লাসিক হয়ে উঠবে। কারণ এটা এমন একটা টুর্নামেন্ট যেখানে ইউরোপের সব দেশ অংশ নেয়। আর প্রথম আসরের শিরোপা জেতায় ইতিহাসের অংশ হয়ে থাকবে পর্তুগাল।

-নেদারল্যান্ডসকে হারিয়ে উয়েফা নেশনস লিগের শিরোপা জেতার পর পর্তুগালের কোচ ফার্নান্দো সান্তোস।

:: খেলা ডেস্ক

গ্যালারি'র আরও সংবাদ
Bhorerkagoj