ইসি রফিকুল ইসলাম : নির্বাচনে অনিয়ম মেনে নেয়া হবে না

বৃহস্পতিবার, ১৩ জুন ২০১৯

নারায়ণগঞ্জ প্রতিনিধি : পঞ্চম ধাপের উপজেলা নির্বাচনে কোনো ধরনের অনিয়ম মেনে নেয়া হবে না বলে কঠোর হুঁশিয়ারি দিয়েছেন নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম। আগামী ১৮ জুন নারায়ণগঞ্জের বন্দর উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে গতকাল বুধবার ভোটগ্রহণ কর্মকর্তাদের তিন দিনব্যাপী প্রশিক্ষণ কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে এ হুঁশিয়ারি দেন তিনি। বন্দর উপজেলা পরিষদ হলরুমে এ প্রশিক্ষণ কর্মসূচির আয়োজন করা হয়।

নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাদের উদ্দেশে এ নির্বাচন কমিশনার আরো বলেন, ভোটগ্রহণের সময় কেউ প্রভাব বিস্তার করলে ভোটগ্রহণ বন্ধ করে দেয়া হবে। তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, নির্বাচন কমিশন সুষ্ঠুভাবে নির্বাচন পরিচালনা করার পরও বিভিন্ন পত্রপত্রিকায় নির্বাচন কমিশনকে গালিগালাজ করা হয়।

নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক ও বন্দর উপজেলা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মাছুম বিল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আঞ্চলিক কর্মকর্তা রকিব উদ্দিন, জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার নুরে আলমসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা।

উল্লেখ্য, বন্দর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে কোনো প্রতিদ্ব›দ্বী প্রার্থী না থাকায় বিনাপ্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ রশিদ। তবে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

দ্বিতীয় সংস্করন'র আরও সংবাদ
Bhorerkagoj