আলোচনা সভায় নানক : জামায়াতের হাতে কবর হয়েছে বিএনপির

বৃহস্পতিবার, ১৩ জুন ২০১৯

কাগজ প্রতিবেদক : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, জামায়াতের হাতে বিএনপির কবর রচিত হয়েছে। তারপরেও বিএনপির শিক্ষা হয় না। জামায়াতকে দিয়েই বিএনপির চূন্তান্ত কবর হবে। শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে গতকাল বুধবার দুপুরে বঙ্গবন্ধু এভিনিউয়ে যুবলীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। আয়োজক সংগঠনের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হারুন অর রশীদের সঞ্চালনায় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন যুবলীগের প্রচার সম্পাদক ইকবাল মাহমুদ বাবুল, ঢাকা দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী স¤্রাট প্রমুখ।

জাহাঙ্গীর কবির নানক বলেন, স্বাধীনতাবিরোধীরা আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করতে চেয়েছিল। বারবার দেশের নিরীহ মানুষ ও আওয়ামী লীগের ওপর হামলা করেছে। আর বিএনপি সেই ’৭১-এর পরাজিত শক্তিকে প্রতিষ্ঠা করেছে। স্বাধীনতাবিরোধীদের গাড়িতে জাতীয় পতাকা তুলে দিয়েছে। যার ফলশ্রæতিতে বিএনপি আজ চরম বিপর্যস্ত। দলটির কার্যালয়ে তালা লাগিয়ে রেখেছে ছাত্রদল; এতেও তাদের লজ্জা হয় না।

ছাত্রলীগের আলোচনা সভা : এদিকে বিকেলে বাংলা একাডেমিতে আলোচনা সভার আয়োজন করে ছাত্রলীগ। সংগঠনের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপন, সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার চৌধুরী রোটন, সাবেক সহসভাপতি ও ঢাকা দক্ষিণের সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার কবির, ঢাবি ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ সোহেল রানা টিপু, সাধারণ সম্পাদক সাজ্জাদ সাকিব বাদশা প্রমুখ।

দ্বিতীয় সংস্করন'র আরও সংবাদ
Bhorerkagoj