সিনেমা দেখে সময় কাটালেন কোহলিরা

বৃহস্পতিবার, ১৩ জুন ২০১৯

খেলা ডেস্ক : চলতি বিশ্বকাপে নিজেদের তৃতীয় ম্যাচের আগে পরশুদিন সিনেমা দেখে সময় কাটালেন ভারতীয় দলের সদস্যরা। বলিউড তারকা সালমান খানের মুক্তিপ্রাপ্ত নতুন ছবি দেখে নিজেদের চাঙ্গা রাখছে কোহলিরা। প্রথম দুই ম্যাচ জিতে ফুরফুরে মেজাজে রয়েছে রবি শাস্ত্রীর শিষ্যরা।

গত মঙ্গলবার বৃষ্টি ও ঝড়ো আবহাওয়ার কারণে ভারতীয় দল প্রায় পুরো দিন হোটেলে অবস্থান করে। পাশাপাশি বাতিল করা হয় অনুশীলনও। আর এই সুযোগটা লুফে নেয় টিম ইন্ডিয়া। নটিংহ্যামের সিনেওয়ার্ল্ড থিয়েটারে সালমান খানের সর্বশেষ বলিউড ব্লুকবাস্টার ‘ভারত’ উপভোগ করতে যায় মেন ইন ব্লুুরা। জানা গেছে, ভারতীয় দলের নিরাপত্তার কথা ভেবে যেসব দর্শক আগাম টিকেট বুক করেছিল শুধু তাদের সিনেমা হলে প্রবেশ করার অনুমতি দেয়া হয়। আর বাকি সব টিকিট ভারতীয় দলের জন্য বুক করা হয়।

নিজেদের প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ৬ উইকেটে এবং দ্বিতীয় ম্যাচে শক্তিশালী অস্ট্রেলিয়ার মুখোমুখি হয়ে ৩৬ রানের জয় পায় ভারত। আজ নটিংহ্যামের ট্রেন্ট ব্রিজ মাঠে এবারের আসরের আরেক শক্তিশালী প্রতিপক্ষ নিউজিল্যান্ডের বিপক্ষে তৃতীয় ম্যাচ খেলতে মাঠে নামছে তারা। বিশ্বকাপে বৃষ্টিতে এখন পর্যন্ত তিনটি ম্যাচ ভেস্তে গেছে। পাকিস্তান-শ্রীলঙ্কা, দক্ষিণ আফ্রিকা-ওয়েস্ট ইন্ডিজ এবং সর্বশেষ বাংলাদেশ-শ্রীলঙ্কার ম্যাচ ভেসে গেছে বৃষ্টিতে। আর শ্রীলঙ্কা ও আফগানিস্তানের মধ্যকার ম্যাচটি ডাকওয়ার্থ/লুইস পদ্ধতিতে নিষ্পত্তি হয়েছে।

আগামী দুইদিনের আবহাওয়ার পূর্বাভাস অনুযায়ী ভারত ও নিউজিল্যান্ডের ম্যাচটিও অনুষ্ঠিত না হওয়ার জোর সম্ভাবনা রয়েছে।

এবারের বিশ্বকাপ ক্রিকেট এমন এক সময় মাঠে গড়াচ্ছে যখন ইংল্যান্ডে চলছে গ্রীষ্মকাল, যা ইংলিশ সামার নামে সুপরিচিত। ইংলিশ সামার মানে হলো এই রোদ, এই বৃষ্টি। গোটা যুক্তরাজ্যেই আকাশ তথা আবহাওয়ার চরিত্র এক। রোদেলা সকালের পর হঠাৎ করেই আকাশ কালো মেঘে ছেয়ে যায়। তারপর ঝিরঝিরে বৃষ্টি। আবার বৃষ্টি ভেজা সকালের পরও হঠাৎ সোনালি রোদের দেখা মেলে। সেটা লন্ডন, কার্ডিফ, ব্রিস্টল হোক কিংবা ম্যানচেস্টার, বার্মিংহ্যাম! সর্বত্রই একই অবস্থা। এমনই আনপ্রেডিক্টেবল আবহাওয়ার মধ্যেই মাঠে চলছে বিশ্বকাপের দ্বাদশ আসরের লড়াই।

খেলা-ধূলা'র আরও সংবাদ
Bhorerkagoj