অসুস্থ রিজভীকে দেখতে গেলেন মির্জা ফখরুল

বৃহস্পতিবার, ১৩ জুন ২০১৯

কাগজ প্রতিবেদক : অসুস্থ বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে দেখতে গিয়েছিলেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গতকাল বুধবার বেলা ১১টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে যান তিনি। তৃতীয় তলায় শয্যাশায়ী রিজভীর কক্ষে গিয়ে তার স্বাস্থ্যের খোঁজখবর নেন তিনি।

এ সময় মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সঙ্গে ছিলেন দলের প্রচার সম্পাদক শহিদউদ্দিন চৌধুরী এ্যানী, প্রশিক্ষণ সম্পাদক এ বি এম মোশাররফ হোসেন, কেন্দ্রীয় নেতা মীর নেওয়াজ আলী নেওয়াজ, হাসান জাফির তুহিন। এ ছাড়াও বিএনপির স্থায়ী কমিটির দুই সদস্য মির্জা আব্বাস ও গয়েশ্বর চন্দ্র রায় আলাদাভাবে গত মঙ্গলবার বিকেলে দলীয় কার্যালয়ে গিয়ে তাকে দেখে আসেন।

টানা এক বছর ধরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে থাকা রিজভী আহমেদ গত তিনদিন ধরে অসুস্থ।

গত সোমবার বেশ কয়েকবার বমি হওয়ার পর দলের চিকিৎসকদের তত্ত্বাবধানে কার্যালয়েই তার চিকিৎসা চলছে। সেখানেই তাকে স্যালাইন দেয়া হচ্ছে।

এর মধ্যেই গত মঙ্গলবার কমিটি ভেঙে দেয়া নিয়ে ছাত্রদলের বিক্ষুব্ধ অংশের নেতাকর্মীরা বিএনপি কার্যালয়ে দিনভর বিক্ষোভ দেখালে তার মধ্যে দুর্বিষহ সময় কাটে রিজভীর। দুপুর থেকে ওই ভবনে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দিলে প্রচণ্ড গরমে তার মধ্যেই থাকতে হয় তাকে। কার্যালয়ের মূল ফটকে তালা মেরে দেয়ায় চিকিৎসকও ভেতরে যেতে পারেননি।

শারীরিক অবস্থার খবর জানতে চাইলে রিজভী আহমেদ বলেন, আমি খুব কষ্টে আছি। খুবই অসুস্থ। উঠেও দাঁড়াতে পারছি না। কথা বলতে সমস্যা হচ্ছে। বমি হচ্ছে। এখন স্যালাইনে সব কিছু হচ্ছে।

এই জনপদ'র আরও সংবাদ
Bhorerkagoj