মার্কেন্টাইল ব্যাংক আব্দুল জলিল শিক্ষাবৃত্তি প্রদান

বৃহস্পতিবার, ১৩ জুন ২০১৯

‘মার্কেন্টাইল ব্যাংক আব্দুল জলিল শিক্ষাবৃত্তি-২০১৮’ গতকাল রাজধানীর ফারস হোটেল এন্ড রিসোর্টসে প্রদান করা হয়। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি রাশেদ খান মেনন এবং বিশেষ অতিথি ছিলেন মার্কেন্টাইল ব্যাংকের চেয়ারম্যান এ কে এম সাহিদ রেজা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মার্কেন্টাইল ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান এম আমানুল্লাহ এবং স্বাগত বক্তব্য দেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. কামরুল ইসলাম চৌধুরী। প্রধান অতিথি গতকাল ঢাকা বিভাগের জেএসসি, এসএসসি ও এইচএসসি পর্যায়ের ১৭৮ জন শিক্ষার্থীর হাতে ‘মার্কেন্টাইল ব্যাংক আব্দুল জলিল শিক্ষাবৃত্তি-২০১৮’-এর বৃত্তির চেক ও সনদপত্র তুলে দেন। এর মধ্যে প্রতিবন্ধী শিক্ষার্থী ৬১ জন, ঢাকা মেট্রোপলিটন পুলিশ সদস্যদের সন্তানদের ৫০ জন এবং সাধারণ শিক্ষার্থী ৬৭ জন। মার্কেন্টাইল ব্যাংক এ বছর সারাদেশে পর্যায়ক্রমে সর্বমোট ১ হাজার ১২৯ জন ছাত্রছাত্রীকে এক কোটি ৭০ লাখ টাকা শিক্ষাবৃত্তি প্রদান করছে।

অনুষ্ঠানে আরো বক্তব্য দেন নওগাঁ-৫ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজামউদ্দিন জলিল (জন), মার্কেন্টাইল ব্যাংকের ভাইস চেয়ারম্যান এ এস এম ফিরোজ আলম, নির্বাহী কমিটির চেয়ারম্যান আলহাজ আকরাম হোসেন (হুমায়ুন), ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান ড. মো. রহমত উল্লাহ, পরিচালক আলহাজ মোশাররফ হোসেন ও ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার রেজাউল আলম বিপিএস (বার)।

বৃত্তিপ্রদান অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ব্যাংকের এএমডি মতিউল হাসান, ডিএমডি- জি ডব্লিউ এম মোর্তজা, মো. জাকির হোসেন ও আদিল রায়হান, ঊর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তা, আমন্ত্রিত শিক্ষার্থী ও অভিভাবক, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ গণ্যমান্য ব্যক্তিরা। বিজ্ঞপ্তি।

অর্থ-শিল্প-বাণিজ্য'র আরও সংবাদ
Bhorerkagoj