সিলেটে বাবার হয়রানির শিকার ছেলে

বৃহস্পতিবার, ১৩ জুন ২০১৯

সিলেট ব্যুরো : সুনামগঞ্জের ছাতকের মণ্ডলীভোগ গ্রামে বাস করেন এমরান চৌধুরী (৩৯)। সম্প্রতি দেশে ফিরে আসা লন্ডন প্রবাসী এমরানকে তার বাবা হয়রানি এবং হত্যার হুমকি দিচ্ছেন। পরিবারের একমাত্র সন্তান হওয়া সত্ত্বেও বাবা হিরণ চৌধুরী (৬৮) তাকে হত্যার হুমকি দিচ্ছেন বলে গতকাল অভিযোগ করেন তিনি।

গতকাল বুধবার সিলেট প্রেসক্লাবের আমীনুর রশীদ চৌধুরী মিলনায়তনে সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করেন তিনি। লিখিত বক্তব্যে তিনি বাবার দখল থেকে তার সম্পত্তি উদ্ধারসহ জানমালের নিরাপত্তা প্রদানে সংশ্লিষ্টদের হস্তক্ষেপ কামনা করেন।

তার দাবি, বাবার অনৈতিক কর্মকাণ্ডের প্রতিবাদ করায় তাকেসহ তার মা এবং স্ত্রী-সন্তানদেরও হত্যার হুমকি দিয়ে বাড়ি থেকে বের করে দিয়েছেন। একই সঙ্গে তার নামীয় মার্কেটও দখল করে রেখেছেন।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, তার বাবা একজন খারাপ ও চরিত্রহীন প্রকৃতির লোক। তিনি প্রথম স্ত্রীর অনুমতি ছাড়াই একাধিক বিবাহ করেছেন।

এ ছাড়া একাধিক নারীর সঙ্গে তার অনৈতিক মেলামেশা রয়েছে। তার এসব অনৈতিক কর্মকাণ্ডের প্রতিবাদ করায় ছেলে এবং প্রথম স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের সৃষ্টি হয়। প্রবাসী এমরান গত ৯ মে লন্ডন থেকে দেশে আসেন বলে জানান।

তিনি বলেন, দেশে আসার পর তার বাবা গতকাল রাতে তার ওপর হামলা করেন। রড দিয়ে তাকে বেধড়কভাবে পেটান। এর কয়েক ঘণ্টা পর তিনি আবারো বন্দুক নিয়ে এসে আমাকে হত্যার হুমকি দেন।

ঘটনায় ছাতক থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ তাকে গ্রেপ্তার করেছিল। পরে জামিনে মুক্তি পেয়ে তিনি বাসায় ফিরে এসে আরো বেপরোয়া হয়ে ওঠেন।

এই জনপদ'র আরও সংবাদ
Bhorerkagoj