করপোরেট নিউজ

বৃহস্পতিবার, ১৩ জুন ২০১৯

ওয়ান ব্যাংক

ওয়ান ব্যাংক লিমিটেড এবং যান্ত্রিকের মধ্যে স¤প্রতি একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। চুক্তি অনুসারে ওকে ওয়ালেট গ্রাহকরা ওকে ওয়ালেটের মাধ্যমে যান্ত্রিক সার্ভিসের বিল পরিশোধ করতে পারবেন এবং অতিরিক্ত ১২ শতাংশ ডিসকাউন্ট পাবেন। গাজী ইয়ার মোহাম্মদ, হেড অব মোবাইল ফাইনান্সিয়াল সার্ভিসেস এন্ড এজেন্ট ব্যাংকিং, ওয়ান ব্যাংক লিমিটেড এবং এম এম আল ফারুক শুভ কো-ফাউন্ডার এবং সিইও, যান্ত্রিক নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন। চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

প্রিমিয়ার ব্যাংক

দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেড ও ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির মধ্যে স¤প্রতি ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির আশুলিয়ার স্থায়ী ক্যাম্পাসে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। প্রিমিয়ার ব্যাংকের পক্ষে অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুল জব্বার চৌধুরী এবং ইউনিভার্সিটির পক্ষে ট্রেজারার হামিদুল হক চুক্তিতে স্বাক্ষর করেন। অনুষ্ঠানে আরো অনেকে উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

উত্তরা ব্যাংক

ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি, বসুন্ধরা, রাজদর্শন (হল-৩), জোয়ার সাহারা, খিলক্ষেত, ঢাকায় গতকাল উত্তরা ব্যাংকের ৩৬তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় ২০ শতাংশ নগদ লভ্যাংশ ও ২ শতাংশ স্টক ঘোষণা এবং লাভ-ক্ষতি হিসাবসহ বার্ষিক প্রতিবেদন-২০১৮ অনুমোদন করা হয়। পরিচালনা পর্ষদের চেয়ারম্যান আজহারুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ভাইস চেয়ারম্যান ইফতেখারুল ইসলাম এবং ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ রবিউল হোসেনসহ অন্য পরিচালকরা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

অর্থ-শিল্প-বাণিজ্য'র আরও সংবাদ
Bhorerkagoj