কুতুবদিয়া উপজেলা নির্বাচন : আগ্রহ নেই ভোটারদের

বৃহস্পতিবার, ১৩ জুন ২০১৯

এম এ মান্নান, কুতুবদিয়া (কক্সবাজার) থেকে : শেষ পর্যন্ত চেয়ারম্যান পদ ছাড়া বাকি দুই ভাইস চেয়ারম্যান পদে কুতুবদিয়া উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হবে আগামীকাল। আ.লীগের নৌকার প্রার্থী এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী ও অপর প্রার্থী আজিজুল হক সাগরের মাঝে চেয়ারম্যান পদে একক প্রার্থী নিয়ে উচ্চ আদালতে মামলা চলমান থাকায় শুধু ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

বারবার তারিখ পরিবর্তন ও চেয়ারম্যান প্রার্থী না থাকায় ভোটারদের মাঝেও আগ্রহ কমে গেছে। একইভাবে ভাইস চেয়ারম্যান পদে ২ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ প্রার্থীর মাঝেও প্রচারণায় ভাটা। ভাইস চেয়ারম্যান পদে ৪ প্রার্থীরা হলেন- বর্তমান ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবির হায়দার (তালা) ও আকবর খাঁন (উড়োজাহাজ)। মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান ছৈয়দা মেহেরুন্নেছা (ফুটবল) ও সাবেক ভাইস চেয়ারম্যান হাছিনা আক্তার বিউটি (কলসি)।

বড়ঘোপ ইউনিয়নের ভোটার ছৈয়দ আলম বলেন, ৩ দফা ভোট পিছিয়ে গেছে। এখন কবে ভোট তিনি খোঁজ রাখেন না। সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপক কুমার রায় বলেন, শুধু ভাইস চেয়ারম্যান পদে উপজেলা নির্বাচন হলেও শতভাগ সুষ্ঠু ও নিরপেক্ষ ভোট গ্রহণে তারা বদ্ধপরিকর।

সারাদেশ'র আরও সংবাদ
Bhorerkagoj