কেরানীগঞ্জে স্ত্রীর সঙ্গে ঝগড়া করে স্বামীর আত্মহত্যা

বুধবার, ১২ জুন ২০১৯

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি : কেরানীগঞ্জ মডেল থানার মডেল টাউন এলাকায় খালেকের বাড়ির ফ্ল্যাট থেকে ভাড়াটিয়া শওকত চৌকদারের (২৮) লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। গতকাল মঙ্গলবার তার স্ত্রী মিমের সঙ্গে ঝগড়া করে নিজ শোয়ারঘরে গলায় গামছা পেঁচিয়ে সিলিংফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেছে বলে পুলিশ জানায়।

স্থানীয় লোকজন বিষয়টি জানার পর মডেল থানায় খবর দিলে এসআই ওবায়দুর রহমান কক্ষের দরজা ভেঙে শওকতের মৃতদেহ উদ্ধার করে। পরে পুলিশ সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য লাশ স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ, মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠায়। এসআই ওবায়দুর রহমান জানান, নিহত শওকতের গ্রামের বাড়ি শরিয়তপুর জেলার নড়িয়া থানার শাওরা এলাকায়। তার পিতার নাম মোসলেম চৌকদার। পেশায় তিনি ভাঙ্গারি ব্যবসায়ী ছিলেন। বিয়ের পর থেকেই শওকত ও তার স্ত্রীর মধ্যে বনিবনা ছিল না।

প্রায় প্রতিদিন তাদের মধ্যে পারিবারিক কলহ লেগেই থাকত। মঙ্গলবারও তাদের মধ্যে ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে শওকত তার শোয়ারঘরে গিয়ে দরজা বন্ধ করে দেন। এরপর অনেক সময় পার হয়ে গেলে স্ত্রী ও আশপাশের লোকজন ডাকাডাকি করেন। শওকত দরজা না খুললে আশপাশের লোকজন পুলিশকে খবর দেন। খবর পেয়ে নিহতের ঘরের দরজা ভেঙে শওকতের লাশ উদ্ধার করা হয়। এ ব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানায় মামলা হয়েছে।

দ্বিতীয় সংস্করন'র আরও সংবাদ
Bhorerkagoj