ডিএমপির ট্রাফিক অভিযানে পাঁচ হাজার মামলা

বুধবার, ১২ জুন ২০১৯

কাগজ প্রতিবেদক : রাজধানীর উত্তরা ক্রসিং এলাকায় ট্রাফিক আইন অমান্যকারীদের বিরুদ্ধে অভিযান চালিয়ে ১ হাজার ৫০০ টাকা জরিমানা করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ভ্রাম্যমাণ আদালত। গতকাল মঙ্গলবার এ অভিযান চালানো হয়। এ ছাড়াও গত ২৪ ঘণ্টায় রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে সাড়ে ২৭ লাখ টাকা জরিমানা করাসহ সাড়ে ৫ হাজার মামলা করেছে ডিএমপির ট্রাফিক বিভাগ।

গতকাল মঙ্গলবার বিষয়টির সত্যতা নিশ্চিত করে ডিএমপি মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপকমিশনার ওবায়দুর রহমান বলেন, ট্রাফিক আইন লঙ্ঘনকারীদের বিরুদ্ধে ধারাবাহিক অভিযানের অংশ হিসেবে গতকাল দুপুর ১২ থেকে ২টা পর্যন্ত রাজধানীর উত্তরা ক্রসিং এলাকায় ডিএমপির নির্বাহী ম্যাজিস্ট্রেট আবদুল্লাহ আল মামুনের নেতৃতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

সে সময় মোটরসাইকেলের রেজিস্ট্রেশন না থাকার জন্য একজনকে ১ হাজার টাকা ও অপর এক চালকের ড্রাইভিং লাইসেন্স না থাকায় ৫০০ টাকা জরিমানা করা হয়। এ ছাড়াও রাজধানীর বিভিন্ন এলাকায় গত ২৪ ঘণ্টায় ট্রাফিক আইন লঙ্ঘনকারীদের বিরুদ্ধে অভিযান চালিয়ে ৫ হাজার ৭৭৬টি মামলা ও ২৭ লাখ ৮৮ হাজার ৫০০ টাকা জরিমানা, ৪২টি গাড়ি ডাম্পিং এবং ৬৯১টি গাড়ি রেকার করা হয়।

দ্বিতীয় সংস্করন'র আরও সংবাদ
Bhorerkagoj