নড়িয়ায় ব্যবসায়ীকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

বুধবার, ১২ জুন ২০১৯

শরীয়তপুর প্রতিনিধি : জেলার নড়িয়া উপজেলায় পূর্বশত্রুতার জের ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইয়াকুব আলী ছৈয়াল (৫০) নামে এক ব্যবসায়ীকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। সোমবার সকালে উপজেলার ভোজেশ্বর ইউনিয়নের চন্দনী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ইয়াকুব চান্দনী গ্রামের মৃত আরশেদ আলী ছৈয়ালের ছেলে। তিনি এলাকায় ইট, বালু ও রড, সিমেন্টের ব্যবসায়ী ছিলেন।

নিহতের স্বজনরা জানান, সকাল সাড়ে ৯টার দিকে ইয়াকুব তার বাড়ি থেকে মোটরসাইকেলে করে কলাবাগান যাচ্ছিলেন। এ সময় আবু সিদ্দিক ঢালীর বাড়ির সামনে পৌঁছলে সন্ত্রাসীরা তার মোটরসাইকেলের গতিরোধ করে তাকে কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিলে চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। দুপুর ১টার দিকে ইয়াকুব আলী ছৈয়াল মারা যান।

স্বজনদের অভিযোগ, ভোজেশ্বর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলী আহম্মদ শিকদারের হুকুমে শহীদুল শিকদার, আবু সিদ্দিক ঢালী, জুলহাস ঢালীসহ সংঘবদ্ধ ২০-২৫ জন সন্ত্রাসী ইয়াকুবকে কুপিয়ে হত্যা করে।

নড়িয়া থানার ওসি এ কে এম মঞ্জুরুল হক আকন্দ বলেন, হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনতে অভিযান শুরু করেছে পুলিশ।

এই জনপদ'র আরও সংবাদ
Bhorerkagoj