ধুনটে অগ্নিকাণ্ডে কৃষকের বাড়ি পুড়ে গেছে

বুধবার, ১২ জুন ২০১৯

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলার চিকাশী ইউনিয়নের ভালুকাতলা গ্রামে অগ্নিকাণ্ডে তোফাজ্জল হোসেন নামে এক কৃষকের বাড়ি ভস্মীভূত হয়েছে। সোমবার সকাল সাড়ে ৭টায় এ ঘটনা ঘটে। তবে অগ্নিকাণ্ডের কারণ জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, ঝিনাই গ্রামের মৃত মোকছেদ আলী প্রামাণিকের ছেলে কৃষক তোফাজ্জল হোসেন। তিনি চিকাশী ইউনিয়ন পরিষদ সদস্য ভালুকাতলা গ্রামের লিটন মিয়ার ছোট বোন রাবেয়া খাতুনকে বিয়ে করেন। এরপর শ্বশুরবাড়ির অদূরে জমি কিনে বাড়ি নির্মাণ করে স্ত্রীকে নিয়ে বসবাস করে আসছিলেন। সোমবার সকাল সাড়ে ৭টার দিকে তোফাজ্জল হোসেনের বাড়িতে অগ্নিকাণ্ড ঘটে। আগুনে পুরো বাড়ি পুড়ে যায়। এ সময় বাড়িতে পরিবারের কেউ ছিলেন না।

জানা যায়, তোফাজ্জল হোসেনের স্ত্রীর বড় ভাই ইউপি সদস্য লিটন মিয়া একটি হত্যা মামলার প্রধান আসামি। দীর্ঘদিন পলাতক থাকার পর ঈদ করতে বাড়ি ফেরেন তিনি। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে পুলিশ নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে। এ সময় লিটন মিয়ার স্বজনরা পুলিশের ওপর হামলা করে লিটন মিয়াকে ছিনিয়ে নেন এবং পালাতে সাহায্য করেন। এ ঘটনায় পুলিশ ২৪ জন নারী-পুরুষকে আটক করে এবং ৯১ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়। ওই ঘটনার পর থেকে ভালুকাতলা গ্রাম জনশূন্য হয়ে পড়ে। এ কারণে অগ্নিকাণ্ডের কারণ জানা যায়নি।

এই জনপদ'র আরও সংবাদ
Bhorerkagoj