ফের ক্ষোভ ঝাড়লেন শেহজাদ

বুধবার, ১২ জুন ২০১৯

খেলা ডেস্ক : বিশ^কাপে দুই ম্যাচ খেলার পর হাঁটুর ইনজুরির কারণে স্কোয়াড থেকে বাদ দেয়া হয়েছে আফগানিস্তানের মারকুটে ওপেনার মোহাম্মদ শেহজাদকে। তবে এবার তিনি সরাসরি অভিযোগ করে বসলেন আফগান ক্রিকেট বোর্ডের বিপক্ষে। শেহজাদ জানিয়েছেন, খেলার জন্য তিনি যথেষ্ট ফিট। জোর করেই তাকে বাদ দেয়া হয়েছে।

তবে, মোহাম্মদ শেহজাদের এই অভিযোগ পুরোপুরি অস্বীকার করেছে আফগান ক্রিকেট বোর্ড। তাদের দাবি, সঠিক নিয়ম মেনেই শেহজাদকে বাদ দেয়া হয়েছে। আফগান ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী আসাদুল্লাহ খান মোহাম্মদ বলেন, এটা পুরোপুরি ভুল যে, তাকে অনৈতিকভাবে দল থেকে বাদ দেয়া হয়েছে। আমরা আইসিসির কাছে তার ইনজুরি এবং ফিটনেস সম্পর্কিত মেডিকেল রিপোর্ট জমা দিয়েছি। তারা আমাদের কাছ থেকে সঠিক কাগজপত্র পেয়েই খেলোয়াড় পরিবর্তনের অনুমতি দিয়েছে।

আসাদুল্লাহ খান মোহাম্মদ আরো বলেন, ও হচ্ছে আমাদের প্রধান ব্যাটসম্যান। তার মতো অন্য কেউ তো ব্যাট হাতে পার্থক্যটা তৈরি করে দিতে পারে না। তার মতো একজন মূল খেলোয়াড়কে দল থেকে বাদ দেয়ার সিদ্ধান্ত সত্যিই কঠিন।

এ ঘটনার জেরে ক্রোধে ক্রিকেটই ছেড়ে দেয়ার কথা বলেন শেহজাদ। তিনি বলেন, আমি বুঝতে পারলাম না কি সমস্যা হলো। তারা যদি আমার মধ্যে কোনো সমস্যা দেখতে পেত, তাহলে সেটা আমাকে জানাত! তারা যদি না চায়, তাহলে আমি ক্রিকেটই ছেড়ে দেব।

আমি নিজেকে আর ক্রিকেটে দেখতে চাই না। বিশ^কাপে খেলা ছিল আমার কাছে একটা স্বপ্ন। ২০১৫ বিশ^কাপের আগেও হঠাৎ করে আমাকে বাদ দেয়া হয়েছিল (ফিটনেস ঠিক নেই বলে)। এবার ঠিক একই কাণ্ড ঘটাল তারা। আমি আমার পরিবার এবং বন্ধুদের সঙ্গে আলাপ-আলোচনা করব। আমার হৃদয় আর ক্রিকেটের মধ্যে নেই।

খেলা-ধূলা'র আরও সংবাদ
Bhorerkagoj