ইউনিয়ন পরিষদ নির্বাচন : তিন উপজেলায় আ.লীগের ১০ প্রার্থী চূড়ান্ত

মঙ্গলবার, ১১ জুন ২০১৯

কাগজ প্রতিবেদক : পটুয়াখালী, ময়মনসিংহ ও লক্ষীপুর জেলার ১০টি ইউনিয়নে গতকাল প্রার্থী চূড়ান্ত করা হয়েছে। ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে তিন উপজেলার ১০টি ইউনিয়নে দলীয় প্রার্থী অনুমোদন দিয়েছে আওয়ামী লীগ।

গতকাল সোমবার সন্ধ্যায় গণভবনে দলটির স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় প্রার্থী চূড়ান্ত করা হয়। আওয়ামী লীগ ও মনোনয়ন বোর্ডের সভাপতি শেখ হাসিনার সভাপতিত্বে সভায় এ সময় বোর্ডের অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

সভা শেষে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে গতকাল এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়, পটুয়াখালী, ময়মনসিংহ ও লক্ষীপুর জেলার ১০টি ইউনিয়নে প্রার্থী চূড়ান্ত করা হয়। পটুয়াখালী সদর উপজেলার দুটি ইউনিয়ন কমলাপুরে মো. শফিকুল ইসলাম ও ভুরিয়ায় রুবেল আহম্মেদ আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন। ময়মনসিংহ সদর উপজেলার ৬টি ইউনিয়নে নৌকার মনোনয়ন পেয়েছেন সিরতা ইউনিয়নে মো. আবু সাঈদ, চর ঈশ^রদিয়ায় রেজা এ মোহাম্মদ জিয়াউল হাসান, চর নিলক্ষীয়া মো. তোফাজ্জল হোসেন, খাগডহরে মো. মাহমুদুল হক কামরুল, দাপুনিয়া ইউনিয়নে মো. হুমায়ুন হাসান ও ভাবখালীতে মো. আব্দুছ ছাত্তার।

এ ছাড়া লক্ষীপুর জেলার কমলনগর উপজেলার দুটি ইউনিয়নে আ.লীগের মনোনয়ন চূড়ান্ত করা হয়েছে। তার মধ্যে চর কালকিনিতে মো. রফিকুল ইসলাম চৌধুরী ও সাহেবের হাট ইউনিয়নে আবু বকর ছিদ্দিক দলীয় মনোনয়ন পান। উল্লেখ্য, আগামী ১১ জুলাই এসব ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

দ্বিতীয় সংস্করন'র আরও সংবাদ
Bhorerkagoj