ক্রীড়াবচন

মঙ্গলবার, ১১ জুন ২০১৯

ইংল্যান্ডের সংগ্রহটা যদি ৩৩০ রানের আশপাশে হতো তাহলে ম্যাচের গল্পটা অন্যরকম হতে পারতো। কেননা, সে ক্ষেত্রে আমরা রান তাড়ার জন্য ভিন্ন উপায় অবলম্বন করতাম। এখনো ৬টা ম্যাচ বাকি আছে। আশা করি, ঘুরে দাঁড়াতে পারব। আমরা এখন শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ নিয়ে ভাবছি। কেননা, আমাদের পরের ম্যাচ তাদের বিপক্ষেই।

বিশ^কাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে হারের পর টাইগার অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

আমার কোনো ইনজুরি সমস্যা নেই। আমি সম্পূর্ণ ফিট আছি। আফগানিস্তান ক্রিকেট বোর্ড কোনো পরামর্শ না করেই আমাকে জোর করে দল একাদশ থেকে বাদ দেয়।

-নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচে একাদশে জায়গায় না পাওয়ায় নিজ দেশের ক্রিকেট বোর্ডের ওপর ক্ষুব্ধ আফগান ক্রিকেটার আহমেদ শেহজাদ।

ডি ভিলিয়ার্সকে বিশ^কাপ দলে নেয়াটা হতো নীতিবিরোধী কাজ। যেটা আমরা করতে চাইনি। ব্যাপারটা স্পষ্ট করা উচিত। জাতীয় দলে ফিরতে হলে শ্রীলঙ্কা ও পাকিস্তানের বিপক্ষে হোম সিরিজে মাঠে নামতে হতো তাকে। আমরা তার সঙ্গে কথা বলেছিলাম। সে তখন ফ্র্যাঞ্চাইজি লিগ খেলায় ব্যস্ত ছিল। এমনকি ডি ভিলিয়ার্স এটাও বলেছিল যে সে নিজের অবসরের সিদ্ধান্তে অটল আছে।

-ডি ভিলিয়ার্সকে বিশ^কাপের দলে না রাখার কারণ ব্যাখ্যা করতে গিয়ে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাচক লিন্ডি জেন্ডি।

তিন নম্বরে ব্যাট করতে নামার সিদ্ধান্তটা আমার ছিল। এটা আমার জন্য নতুন এক চ্যালেঞ্জ। তিনে ব্যাট করলে দলে আরো বেশি অবদান রাখার সুযোগ থাকে। আমি আপাতত এই চ্যালেঞ্জটা উপভোগ করছি। -তিন নম্বরে ব্যাট করতে নামা প্রসঙ্গে টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান।

লাওসের মাঠে প্রথম লেগের ম্যাচটি আমরা জিতেছি। তাই সবাই ভাবছে যে ঘরের মাঠে হতে যাওয়া দ্বিতীয় লেগের ম্যাচটি আমরা সহজেই জিতব। কিন্তু আমি সেটা মনে করি না। আমার মনে হয় ফিরতি লেগে নিজেদের মাঠে কঠিন এক লড়াই অপেক্ষা করছে আমাদের জন্য। -লাওসের বিপক্ষে বিশ^কাপ প্রাক বাছাইয়ের ফিরতি লেগের আগে বাংলাদেশ দলের কোচ জেমি ডে।

:: খেলা ডেস্ক

গ্যালারি'র আরও সংবাদ
Bhorerkagoj