ই-কমার্সে শেষ সময়ে কেনাকাটা

রবিবার, ২ জুন ২০১৯

রমজানের শেষ মূহুর্তে ব্যস্ত শহর ঢাকা তীব্র যানজটের শহরে পরিণত হয়। এ সময়ে সারা বছরের চেয়ে যানজটের তীব্রতা বেড়ে যায় বহুগুণ। একদিকে যেমন যানজট, অন্যদিকে কেনাকাটার ভিড়। অনেকে ভাবেন, যদি ঘরে বসে সেরে নেয়া যেত এই কেনাকাটা, তাহলে অন্তত যানজটটা এড়ানো যেত। ঈদবাজারে কেনাকাটার ঝক্কি এড়াতে এবং নানারকম

ছাড়-অফার থেকে পছন্দের পণ্যটি বেছে নিতে অনেক ক্রেতাই এখন অনলাইনেই ভরসা করছেন। ঈদে অনলাইন কেনাকাটায় ছাড় আর অফার থাকছে আজকের ফিচার-

আজকের ডিল : বাংলাদেশের প্রথম এবং জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম আজকের ডিলে চলছে ঈদ ক্যাশব্যাক উৎসব। আজকের ডিল থেকে পণ্য কিনে বিকাশে পেমেন্ট করলেই মিলবে ২০ শতাংশ ক্যাশব্যাক। ১০০ থেকে সর্বোচ্চ ৩০০ টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে।

বাগডুম ডটকম : ঈদ উপলক্ষে ই-কমার্স প্ল্যাটফর্ম বাগডুম ডটকমে চলছে সব পণ্যের ওপর বিশেষ মূল্য ছাড়। রমজান মাসে আপনার প্রয়োজনীয় সব পণ্য খুব সহজেই কিনে নিতে পারেন সর্বোচ্চ ৭৫% পর্যন্ত মূল্যছাড়ে। ঈদে বাগডুমে থাকছে দারুণ সব অফার ও সব পণ্যের ওপর থাকছে বিশেষ মূল্য ছাড়। বাগডুম ডটকমে পণ্য কিনে বিকাশে মাধ্যম পেমেন্ট করলে মিলবে ২০ শতাংশ ক্যাশব্যাক ৩০০ টাকা পর্যন্ত। লঙ্কাবাংলার মাধ্যমে পেমেন্ট করলেই পাচ্ছেন ১০% মূল্য ছাড়, সর্বোচ্চ ১ হাজার টাকা পর্যন্ত। এ ছাড়াও পছন্দের পেমেন্ট অপশন থেকে পেমেন্ট করে জিতে নিন সর্বোচ্চ ১ হাজার টাকা পর্যন্ত মূল্য ছাড়।

প্রিয়শপ : ই-কমার্স প্ল্যাটফর্ম প্রিয়শপ ডটকম আয়োজন করেছে মাসব্যাপী ‘ঈদ শপিং ফেস্টিভ্যাল’। ফেস্টিভ্যাল উপলক্ষে বিভিন্ন পণ্যে ছাড়, ক্যাশব্যাক, অফার, কম্বো, ভ্যালু প্যাক থাকার পাশাপাশি ৫০০ টাকার অধিক পণ্য কিনলে সারাদেশে ফ্রি ডেলিভারি সুবিধা। এছাড়াও প্রিয়শপ ডটকম থেকে কেনাকাটায় বিকাশে পেমেন্টে মিলবে ২০ শতাংশ ক্যাশব্যাক সুবিধা। ইস্টার্ন ব্যাংক লিমিটেড (ইবিএল), ব্র্যাক ব্যাংক লিমিটেড, সাউথইস্ট ব্যাংক লিমিটেড, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, লঙ্কাবাংলা ফাইন্যান্স লিমিটেড, এনআরবি ব্যাংক লিমিটেডে এবং ইউপে গ্রাহকরা পাবেন ১০ শতাংশ ডিসকাউন্ট।

দারাজ : ঈদ উপলক্ষে অনলাইন মার্কেট প্লেস দারাজে শুরু হয়েছে ঈদ শপিং ফেস্ট। ৭০% পর্যন্ত ছাড়ে দারাজের এই ক্যাম্পেইনটি চলবে ১৬ মে থেকে ৬ জুন পর্যন্ত। পাওয়া যাবে জনপ্রিয় ব্র্যান্ডের সব রকমারি পণ্য। ঈদ শপিং ফেস্টে বিশাল মূল্যছাড়সহ থাকছে দৈনিক ফ্ল্যাশ সেল, ফ্যাশন ডে, ফ্রি ডেলিভারি ফ্রাইডে। এ ছাড়াও, আই লাভ ভাউচার, শেক শেক ভাউচার, সুপার ব্যাংক ডে, ডিলস অব দ্য ডেসহ অনেক আকর্ষণীয় অফার। ঈদ মোবাইল অফার থাকছে বিশেষ এই ক্যাম্পেইনটিতে।

:: ডটনেট ডেস্ক

ডট নেট'র আরও সংবাদ
Bhorerkagoj