নোটিশ বোর্ড

রবিবার, ২৬ মে ২০১৯

সারার বর্ষপূর্তিতে বিশেষ মূল্য ছাড়

সারার যাত্রা শুরুর ১ম বছর পূর্ণ হলো। সাধারণ ক্রেতাদের ক্রয়ক্ষমতা এবং গুনগত মান এই দুইয়ের সমন্বয়ে সারা গত এক বছরে সাধারণ ক্রেতাদের মন ইতিমধ্যে জয় করেছে। নতুন ডিজাইন, আধুনিক প্যাটার্ণ, দক্ষিণ এশিয়ান মোটিফ প্রিন্ট আর এক্সক্লুসিভ হাতের কাজের এই ঈদ সংগ্রহে, সারার ১ম বর্ষপূর্তি উপলক্ষে থাকছে ১০ শতাংশ মূল্য ছাড়। সারার ঈদ আয়োজনে সবার জন্য থাকছে এক্সক্লুসিভ ডিজাইন এর পোশাক।

তবে, তীব্র গরমের কথা চিন্তা করেই সারার ঈদ আয়োজনে প্রাধান্য পেয়েছে সুতি কাপড়ের পাশাপাশি কিছু বৈচিত্র্যময় কাপড়ের সমারোহ। ‘সারা’ বাংলাদেশের রপ্তানিমুখী পোশাক শিল্পের সঙ্গে প্রত্যক্ষভাবে জড়িত স্নোটেক্স গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান। সামর্থের মধ্যে গুণগত মানের পোশাক ক্রেতার হাতে পৌঁছে দেয়ার লক্ষ্য নিয়ে ‘সারা’ লাইফস্টাইলের আউটলেটে শিশু, নারী, পুরুষ সবার জন্য রয়েছে আকর্ষণীয় সব পোশাক।

ঈদে আর্ট

ঈদে আর্ট শোরুমে নানা রঙের বিন্যাস আর নজরকাড়া বৈচিত্র্যের, এক্সক্লুসিভ ডিজাইনের বেশকিছু পোশাক পাওয়া যাচ্ছে। ঈদ আর্ট নতুন নতুন ডিজাইনের পোশাক এনেছে। উৎসব আয়োজনে প্রধানত জোর দেয়া হয়েছে পোশাকের উপকরণের ডিজাইনে, কাট প্যাটার্ন ও ফিনিশিংয়ে এবং এক্সেসরিজের ব্যবহারে। আর্টের নিত্যনতুন কালেকশনে রয়েছে শার্ট, টি-শার্ট, পলো শার্ট, জিন্স প্যান্ট, গ্যাবার্ডিন প্যান্ট, পাঞ্জাবি।

এ ছাড়াও রয়েছে মেয়েদের রুচিসম্মত পোশাক। যোগাযোগ : মোহাম্মদপুর, জাপান গার্ডেন সিটির বিপরীতে।

মেঘের ফ্যামিলি পোশাক

মেঘ ঈদ উপলক্ষে এনেছে পরিবারের সবার, কাপল ও ছোটদের জন্য একই রঙ ও নকশার পোশাক। এসব পোশাকের মধ্যে আছে পাঞ্জাবি, সালোয়ার-কামিজ, সিঙ্গেল কামিজ, টি-শার্ট, ফতুয়া ও ফ্রক। খুচরার পাশাপাশি পাইকারি কেনা যাবে। মেঘের বিক্রয় কেন্দ্র আছে- ঢাকার শাহবাগের আজিজ সুপার মর্কেট, ধানমন্ডির মেট্রো শপিং মল, মিরপুর শপিং সেন্টার ও মৌচাকের সেন্টার পয়েন্ট।

ঈদে চিত্রা অর্গানিক

ঈদ উপলক্ষে চিত্রা কৃষি বাজার এনেছে হাতেভাজা লাচ্ছা সেমাই। বগুড়াসহ দেশের বিভিন্ন অঞ্চলে নিজস্ব কারিগর দ্বারা আর্গানিক উপায়ে উৎপাদিত এসব সেমাই। চিত্রার পণ্যের মধ্যে আছে আউশ, কাউন, আমন, বিন্নিসহ নানা ধরনের চাল, ডাল, হাতে ভাজা মুড়ি, লাল আটা, আখের গুড়, মাশরুম, আম, রসুন, মাশরুমসহ বিভিন্ন পদের আচার, কুমড়া বড়ি, যবের ছাতু, মরিচ, হলুদ, জিরা, ঘানিভাঙা সরিষা, তিল, কালোজিরা ও তুষের তেলসহ নানা পদের মসলা, বিভিন্ন কৃষিপণ্য ও দেশীয় খাবার। ঠিকানা : এএম প্লাজা, ৭৬ ডিআইটি রোড, মৌচাক, মালিবাগ, ঢাকা। যোগাযোগ করা যাবে ০১৭১১০৫২৯৭৫ নম্বরে।

ঢাকায় রুকিসের প্রথম ফ্ল্যাগশিপ স্টোর

রুকিস একটি আন্তর্জাতিক ডেনিম ব্র্যান্ড যেটি বাংলাদেশে তার প্রথম ফ্ল্যাগশিপ স্টোর খুলল। রুকিস তার ডিজাইনে নিয়ে এসেছে বিদ্রোহ, মুখরতা এবং উত্তেজনা যা বাংলাদেশের ফ্যাশন প্রেক্ষাপটে এক নতুনধারা সৃষ্টি করবে। আন্তর্জাতিক এই ডেনিম ব্র্যান্ডটি তার প্রথম ফ্ল্যাগশিপ আউটলেট স্থাপন করেছে যমুনা ফিউচার পার্কে। আগামীতে ঢাকা, সিলেট ও চট্টগ্রামের প্রধান শপিং মলগুলোতে আরো ফ্রাঞ্চাইজি আউটলেট খোলার পরিকল্পনা রয়েছে। ঈদে পর অনুষ্ঠিত একটি গালা উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে বাংলাদেশে তার আগমন জোড়েশোরে ঘোষনা করবে ‘রুকিস’।

মুসলিম কালেকশনে ঈদের পাঞ্জাবি

ঈদ উপলক্ষে মুসলিম কালেকশন নিয়ে এসেছে আকর্ষণীয় ডিজাইনের পাঞ্জাবি। প্রয়োজন চাহিদার প্রতি লক্ষ্য রেখে শতভাগ সুতি কাপড়ে তৈরি ভিন্ন ডিজাইনের এসব পাঞ্জাবি। মুসলিম কালেকশনে পাওয়া যায় সর্বোৎকৃষ্ট মানের ফরমাল ও ক্যাজুয়াল শার্ট। ক্রেতারা পাচ্ছেন বিভিন্ন ডিজাইনের টি-শার্ট, পলোশার্ট, ফুলহাতা শার্ট ও বয়েজ শার্ট। বিক্রয়কেন্দ্র : মুসলিম কালেকশন এক্সক্লুসিভ, ৩০/৩১ জিলা পরিষদ মার্কেট, কেরানীগঞ্জ, ঢাকা।

ঈদে আর্টিজ্যান

আর্টিজ্যান ঈদ উপলক্ষে এনেছে নতুন ডিজাইনের পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট ও পলো শার্ট। আরামদায়ক কাপড়ে তৈরি এসব পোশাকের ডিজাইনে রয়েছে বৈচিত্র্য। খুচরার পাশাপাশি পাইকারি কেনা যাবে। বিক্রয় কেন্দ্র : ৮১/৮২, (দ্বিতীয় তলা); ৩/৩২ (তৃতীয় তলা); ৬৯ (নিচতলা) ও ১১৭/১১৭এ (দ্বিতীয় তলা) আজিজ সুপার মার্কেট শাহবাগ; শম্পা মার্কেট, রিং রোড, আদাবর; নিউ মার্কেট, শেরপুর; এমএম টাওয়ার, সওদাগর পট্টি, ফেনী; ঝিলটুলী, ফরিদপুর; টাইন হল রোড, হবিগঞ্জ ও এশিয়ান টাওয়ার (তৃতীয় তলা), বাসস্ট্যান্ড, জয়দেবপুর, গাজীপুর।

ঈদে কারুপল্লী

বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড পরিচালিত হস্থ ও কুটির শিল্পের প্রতিষ্ঠান কারুপল্লীতে এসেছে ঈদের পোশাক। এসব পোশাকের মধ্যে আছে- শাড়ি, সালোয়ার কামিজ, পাঞ্জাবি, শার্ট ফতুয়া ও শিশুদের পোশাক। দেশীয় কাপড়ে তৈরি এসব পোশাকের রঙে ও নকশায় রয়েছে আলাদা বৈচিত্র্য। কারুপল্লীর বিক্রয় কেন্দ্র আছে কারওয়ান বাজারের পল্লী ভবনের নিচতলায়।

ওমেন্স ওয়ার্ল্ডে রমজানে প্যাকেজ

দেশের অন্যতম সৌন্দর্য সেবা দানকারী প্রতিষ্ঠান ওমেন্স ওয়ার্ল্ড গ্রাহকের জন্য প্রতিনিয়ত নিয়ে আসে নতুন সুবিধা ও সেবা।

তারই ধারাবাহিকতায় এবার ঈদকে সামনে রেখে আগাম প্রস্তুতির জন্য গ্রাহকের সুবিধা অনুযায়ী প্রতিষ্ঠানটি নিয়ে এসেছে রমজানের নানা আকর্ষণীয় প্যাকেজ। দারুণ ছাড়ে এ আকর্ষণীয় প্যাকেজে নিয়মিত সেবায় রয়েছে ফেসিয়াল, স্কিন ট্রিটমেন্ট, হেয়ার ট্রিটমেন্ট, মেনিকিওর, পেডিকিওর, ওয়াক্সিং এবং ইন্সট্যান্ট হোয়াইটেনিং সার্র্ভিসসহ সব ধরনের সৌন্দর্য সেবা। রমজানের ক্লান্তি দূর করে সৌন্দর্য বাড়াতে নারীদের জন্য ৫০ শতাংশ বিশেষ ছাড়ে ৫টি প্যাকেজ করেছে প্রতিষ্ঠানটি। প্যাকেজ শুরু মাত্র এক হাজার টাকা থেকে।

উত্তরায় মাল্টি ফ্যাশন ব্র্যান্ড স্টোর কায়ারা

‘কায়ারা’ একটি মাল্টি ফ্যাশন ব্র্যান্ড স্টোর। এখানে দেশের তরুণ মেধাবী ডিজাইনারদের আলাদা আলাদা ক্লজেট রয়েছে। স¤প্রতি জমকালো আয়োজনের মধ্য দিয়ে ‘কায়ারা’র ৪র্থ শাখার উদ্বোধন হয়ে গেল। এটি উওরার ১৩ নম্বর সেক্টরে মাইলস্টোন কলেজের বিপরীতে তিন হাজার স্কয়ার ফিটের বিশাল বড় একটি শাখা।

উদ্বোধনী অনুষ্ঠানে ‘কায়ারা’র স্বত্তাধিকার আইরিন হক আইভি, লাক্স তারকা বাঁধন, র‌্যাম্প কুইন সৈয়দ রুমাসহ জনপ্রিয় তারকারা উপস্থিত ছিলেন। রুমার কোরিওগ্রাফিতে এক বর্ণাঢ্য ফ্যাশন শোর মাধ্যেমে ‘কায়ারা’য় অবস্থিত সমস্ত ডিজাইনারের ঈদ কালেকশন দেখানো হয়।

এ শাখায় পাওয়া যাবে ডিজাইনার ড্রেস, শাড়ি, বোরখা, ওয়েস্টার্ন ড্রেস, সু, জুয়েলিার ও কসমেটিকস। উল্লেখ্য, ‘কায়ারা-দ্য মাল্টি ফ্যাশান ব্র্যান্ড স্টোর’ ২০১৬ সালে ১৫ জন নারী ডিজাইনার নিয়ে ঢাকার বাননীতে প্রথম যাত্রা শুরু করে। ধানমন্ডিতে আরো ২০জন নারী ডিজাইনার ও উদ্যোক্তা নিয়ে গড়ে ওঠে ২য় শাখা। এরপর চট্টগ্রামে ২১ জন নারী ডিজাইনার নিয়ে গড়ে ওঠে ‘কায়ারা’র ৩য় শাখা।

রেডিসন ব্লু ঢাকায় ইফতার আয়োজন

সেনা হোটেল ডেভেলপমেন্টস লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর লিউটেনান্ট জেনারেল সাব্বির আহমেদ, এসবিপি, ওএসপি, এসজিপি, এনডিসি, পিএসসি (অব.), রেডিসন ব্লু ঢাকার জেনারেল ম্যানেজার আলেক্সান্ডার হৈসলার এবং হোটেলটির ম্যানেজমেন্ট টিমের সঙ্গে ফ্রি স্কুল ও মইনুল কুরআন মাদ্রাসার শিশুরা। গত ২১ মে রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনে সুবিধা বঞ্চিত শিশুদের জন্য ইফতার আয়োজন করা হয়। ফ্রি স্কুল ও মইনুল কুরআন মাদ্রাসার শিশুরা এই ইফতারে যোগ দেয়। রেডিসন ব্লু ঢাকার ‘রেস্পন্সিবল বিজনেস’ প্রোগ্রাম অনুযায়ী, হোটেলটি ২০১০ সাল থেকে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য ইফতার আয়োজন করে আসছে। এর সঙ্গে হোটেলটি প্রতিমাসে ফ্রি স্কুলে একটি শিক্ষকের বেতন প্রদান করে।

অত্যাধুনিক দন্তচিকিৎসায় রতন’স ডেন্টাল

স্বল্পব্যয়ে অত্যাধুনিক দন্তচিকিৎসার লক্ষ্যে রতন’স ডেন্টাল নিয়ে এসেছে স্বল্পব্যয়ে অত্যাধুনিক দন্তচিকিৎসা। স¤প্রতি সূচনা হয় আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন প্রতিষ্ঠান রতন ডেন্টালের আউট ডোর ডেন্টাল সেবার।

উদ্ভোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান, নারী উদ্যোক্তা কণা রেজা এবং দেশ বরেণ্য ব্যক্তিবর্গ।

রতন’স ডেন্টালের কর্ণধার ডা. সৈয়দ তামিজুল আহসান রতন প্রতিষ্ঠিত রতন’স ডেন্টাল দীর্ঘ দিন ধরে সুনামের সঙ্গে সারাদেশে স্বাস্থ্যসেবা দিয়ে আসছেন, পাশাপাশি বিদেশেও খ্যাতি অর্জন করেছেন।

রতন’স ডেন্টালের আউটডোর ডেন্টাল সেবায় থাকছে স্কেলিং ১ হাজার ৫০০ থেকে ২ হাজার টাকা, ফিলিং ১ হাজার ৫০০ টাকা।

আরো থাকছে রুটক্যানেল ৪ হাজার টাকা এবং ক্রাউন ৫ হাজার টাকা। এ সেবাটি পাবেন প্রতি শনিবার ও রবিবার সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত। এত কম খরচে দন্তসেবা পেতে শিগগিরই যোগাযোগ করুন : ১৫০, গ্রীণ রোড, পান্থপথ, ঢাকা-১২১৫।

ফ্যাশন (ট্যাবলয়েড)'র আরও সংবাদ
Bhorerkagoj