ঈদ-বিশ^কাপে ওয়ালটন টিভি কিনে নতুন গাড়ি পাওয়ার সুযোগ

রবিবার, ২৬ মে ২০১৯

কাগজ প্রতিবেদক : কয়েক দিন পরেই শুরু হবে বিশ^কাপ ক্রিকেট। সেই সঙ্গে আসন্ন ঈদুল ফিতর বা রোজার ঈদ। ক্রেতাদের বিশ^কাপ ও ঈদের আনন্দ আরো বাড়িয়ে দিতে টেলিভিশন কিনলে গাড়ি পাওয়ার সুযোগ দিচ্ছে ওয়ালটন। ডিজিটাল ক্যাম্পেইন সিজন ফোরের আওতায় ঈদে ওয়ালটন টিভি কিনে রেজিস্ট্রেশনের মাধ্যমে ক্রেতারা পেতে পারেন নতুন গাড়ি। এ ছাড়া থাকছে কোটি কোটি টাকার ক্যাশ ভাউচারসহ হাজার হাজার পণ্য ফ্রি পাওয়ার সুযোগ। এদিকে বিশ^কাপ ও ঈদ- এই দুটি মেগা ইভেন্টকে কেন্দ্র করে সারা দেশে চলছে ওয়ালটন টিভি বিক্রির হিড়িক। গত বছরের জানুয়ারি থেকে এপ্রিল মাসের তুলনায় চলতি বছরের একই সময়ে ওয়ালটন টিভি বিক্রিতে প্রবৃদ্ধি হয়েছে প্রায় ৪৫ শতাংশ। পাশাপাশি বেড়েছ ওয়ালটন টিভির রপ্তানি।আর এই সুফল ক্রেতা পর্যায়ে পৌঁছে দিতে এলইডি ও স্মাট টিভিতে মডেল ভেদে ২ হাজার টাকা পর্যন্ত দাম কমিয়েছে বাংলাদেশি মাল্টিন্যাশনাল ব্র্যান্ড ওয়ালটন। ওয়ালটন কর্তৃপক্ষ জানায়, অনলাইনের মাধ্যমে বিক্রয়োত্তর সেবা কার্যক্রমকে আরো দ্রুত করতে কাস্টমার ডাটাবেজ তৈরি করছে ওয়ালটন। ডাটাবেজ তৈরিতে ক্রেতাদের স্বতঃস্ফ‚র্ত অংশগ্রহণ নিশ্চিত করতে সারা দেশে চলছে ডিজিটাল ক্যাম্পেইন। ওয়ালটনের নির্বাহী পরিচালক উদয় হাকিম বলেন, টিভি পর্দায় ক্রিকেট বিশ^কাপে সেরা দলগুলোর সঙ্গে টাইগারদের রোমাঞ্চকর ক্রিকেট খেলা দেখার অপেক্ষায় বাংলাদেশের মানুষ। অন্যদিকে ঈদ দেশের বৃহত্তম ধর্মীয় উৎসব। সব মিলিয়ে আনন্দের মাত্রা বাড়াতে ঈদে বিশেষ কিছু উপহার এবং মূল্য ছাড় দিয়েছে ওয়ালটন। ওয়ালটন টিভির প্রোডাক্ট ম্যানেজার তানভীর মাহমুদ শুভ বলেন, দাম কমানোয় ক্রেতারা ‘এন্ড্রয়েড ৭’ যুক্ত অপারেটিং সিস্টেমের ৩২, ৩৯ ও ৪৩ ইঞ্চি স্মার্ট টিভি পাচ্ছেন আরো সাশ্রয়ী মূল্যে। ২২ হাজার ৯০০ টাকা মূল্যের ৩২ ইঞ্চি স্মার্ট টিভি এখন আরো কমে মাত্র ২১ হাজার ৯০০ টাকায় কিনতে পারবেন ক্রেতারা। আবার ৩৯ ও ৪৩ ইঞ্চি স্মার্ট টিভি আগের চেয়ে ২ হাজার টাকা কমে যথাক্রমে ৩১ হাজার ৯০০ এবং ৩৪ হাজার ৯০০ টাকায় কেনা যাবে। ওয়ালটন টিভি সার্ভিস ডেভেলপমেন্ট বিভাগের সমন্বয়ক মারুফ হাসান বলেন, এই হ্রাসকৃত মূল্যের চেয়ে আরো কমে ওয়ালটন টিভি কেনার সুযোগ পেতে পারেন ক্রেতারা।

বিশ^কাপ উপলক্ষে সারা দেশে চলমান ‘সাধ্যের মধ্যে শ্রেষ্ঠ টিভি’ অফারের আওতায় ওয়ালটনের ২৪, ৩২, ৩৯ ও ৪৩ ইঞ্চির এলইডি ও স্মার্ট টিভি কিনে ডিজিটাল রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা মডেল ভেদে নির্দিষ্ট পরিমাণ ক্যাশ ব্যাক পেতে পারেন।

ওয়ালটন টিভির প্রধান নির্বাহী কর্মকর্তা প্রকৌশলী মোস্তফা নাহিদ হোসেন বলেন, আন্তর্জাতিক মান ও স্ট্যান্ডার্ড অনুসরণ করে বিদ্যুৎ সাশ্রয়ী ও পরিবেশবান্ধব টিভি তৈরি করছে ওয়ালটন। শ্রেষ্ঠত্বের আত্মবিশ^াসে ‘মেড ইন বাংলাদেশ’ ট্যাগযুক্ত ওয়ালটন টিভি রপ্তানি হচ্ছে বিশে^র বিভিন্ন দেশে।

অর্থ-শিল্প-বাণিজ্য'র আরও সংবাদ
Bhorerkagoj