সিলেট ডায়নামিক ফেডারেশন : মালয়েশিয়া শাখার ইফতার মাহফিল

বুধবার, ২২ মে ২০১৯

সিলেট ব্যুরো : পবিত্র মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল সফলভাবে সম্পন্ন করেছে সিলেট ডায়নামিক ফেডারেশন, মালয়েশিয়া। গত সোমবার কুয়ালালামপুর শহরের বুকিত বিনতাং এলাকার একটি অভিজাত হোটেলে এ ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের সাধারণ সম্পাদক মো. এনামুল হকের পরিচালনায় সভার শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন সংগঠনের অর্থ ও অফিস সম্পাদক মাওলানা মো. আশরাফুল আলম। সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি সৈয়দ এনামুল ইসলাম। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট চিকিৎসক ও গবেষক ডা. আবু আবদুল্লাহ (মালয়েশিয়া)। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাসা ইউনিভার্সিটির মেডিসিন বিভাগের ডিন অধ্যাপক ডা. আবুল বাশার। প্রধান আলোচক ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ ড. সাইফুল ইসলাম।

সভায় বিশেষ মেহমান ছিলেন সংগঠনের সম্মানিত উপদেষ্টা ড. মঈন উদ্দিন, জালালাবাদ এসোসিয়েশনের উপদেষ্টা ও সিনিয়র সহসভাপতি সোনাহর খান রসিদ, জালালাবাদ এসোসিয়েশনের সহসভাপতি মহসিনুল কুদ্দুস, উপদেষ্টা ও বিশিষ্ট সাংবাদিক ও মালয়েশিয়া প্রেসক্লাবের সহসভাপতি আহমেদুল কবির, জালালাবাদ এসোসিয়েশন মালয়েশিয়ার উপদেষ্টা ও সহসাধারণ সম্পাদক আতিকুর রহমান বেলাল, জালালাবাদ এসোসিয়েশন মালয়েশিয়ার উপদেষ্টা ও সাংগঠনিক সম্পাদক মো. এনামুল হক, উপদেষ্টা ও বিশিষ্ট ব্যবসায়ী আলী আমজাদ।

আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব মো. জামাল উদ্দিন, ডায়নামিক ফেডারেশনের সিনিয়র সহসভাপতি দিলোয়ার হুসাইন, সহসভাপতি শাহ শাহীন, সহসভাপতি উসমান গণি, যুগ্ম সাধারণ সম্পাদক লায়েক মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইমাদ উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক ইমরান আহমদ শিপন, সহসাধারণ সম্পাদক মো. কাউসার আহমদ, সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন, সহসাংগঠনিক সম্পাদক মো. কৌশিক আহমেদ পাভেল, সহসাংগঠনিক সম্পাদক জুবেদ আহমদ, সহসাংগঠনিক সম্পাদক মো. হোসাইন আহমদ, সাংস্কৃতিক সম্পাদক তানভীর আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক জুনেদ আহমদ, ধর্ম সম্পাদক মারুফ আহমদ, সহ-ধর্ম সম্পাদক মো. জাকারিয়া, সমাজকল্যাণ সম্পাদক আবু সহিদ, কর্মসংস্থান সম্পাদক জুয়েল আহমদ, মানবাধিকার বিষয়ক সম্পাদক রুমেন আহমদ, ওয়াহিদ উদ্দিন, নুরুল হোসাইন, দেলোয়ার হোসেন লিপু, মো. সুহেল আহমদ, মো. ইয়াহিয়া আল মামুন, মো. মনসুর আহমদ কামালি প্রমুখ। ইফতার পূর্বে প্রবাসীদের সমৃদ্ধি কামনায় বিশেষ মোনাজাত পরিচালনা অনুষ্ঠানের প্রধান আলোচক ড. সাইফুল ইসলাম।

দ্বিতীয় সংস্করন'র আরও সংবাদ
Bhorerkagoj