চালডাল লিমিটেড ব্র্যাক ব্যাংক চুক্তি

বৃহস্পতিবার, ১৬ মে ২০১৯

অনলাইন ক্যাম্পেইনের জন্য গত মঙ্গলবার চুক্তি স্বাক্ষর করেছে চালডাল লিমিটেড ও ব্র্যাক ব্যাংক লিমিটেড। চুক্তি অনুসারে, ব্র্যাক ব্যাংক ক্রেডিট কার্ডহোল্ডাররা চালডাল অনলাইন স্টোর ও মোবাইল অ্যাপ থেকে অর্ডারে ১০ শতাংশ ক্যাশব্যাক (ক্যাম্পেইন চলাকালীন সর্বোচ্চ ২,০০০ টাকা) উপভোগ করবেন। অফারটি রমজানের শেষ দিন পর্যন্ত চলবে বলে জানানো হয়। এ ছাড়া ব্র্যাক ব্যাংকের ডেবিট ও ক্রেডিট কার্ডহোল্ডাররা ব্র্যাক ব্যাংক প্রোমো ব্যবহার করে ৫ শতাংশ ডিসকাউন্ট উপভোগ করবেন। এর বাইরে সর্বোচ্চ ব্যয়ের জন্য সেরা ১০ জন পাবেন ২ হাজার টাকা মূল্যের আকর্ষণীয় গিফট। বিজ্ঞপ্তি।

ব্র্যাক ব্যাংকের প্রধান কার্যালয়ে গত সোমবার ব্যাংকের ডিজিটাল ব্যাংকিং ও ই-কমার্স বিভাগের প্রধান সিরাজ সিদ্দিকী (শাকিল) এবং চালডাল লিমিটেডের প্রতিষ্ঠাতা ও সিওও জিয়া আশরাফ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারক বিনিময় করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্র্যাক ব্যাংকের সিনিয়র ম্যানেজার সুলতান মাহমুদ সরকার, এসোসিয়েট ম্যানেজার আতাউল কাইয়ুম চৌধুরী, এসোসিয়েট ম্যানেজার জান্নাতুল ফেরদৌস ত‚র্ণা, স্পেশালিস্ট ইমতিয়াজ খান এবং চালডাল লিমিটেডের ডিরেক্টর অব গ্রোথ ওমর শরীফ, কো-অর্ডিনেটর (ফাউন্ডারস) সুমাইয়া আফরিন যুথি ও মার্কেটিং ম্যানেজার সাইফ উদ্দিন সাগর।

এই জনপদ'র আরও সংবাদ
Bhorerkagoj