ছয় দিন পরও খোঁজ মেলেনি সোনাগাজীর যুবলীগ নেতার

বৃহস্পতিবার, ১৬ মে ২০১৯

সোনাগাজী (ফেনী) প্রতিনিধি : শুক্রবার জুমার নামাজের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে ওলামাবাজার জামে মসজিদের সামনে জাহাঙ্গীর ফার্মেসিতে অবস্থান করছিলেন উপজেলার চর ছান্দিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ড যুবলীগ সভাপতি আবদুল কুদ্দুস মিলন (৪২)। দুপুর ১টায় একটি মাইক্রো গাড়িযোগে আসা তিন যুবক র‌্যাব পরিচয় দিয়ে তাকে তুলে নিয়ে যায়। খবর পেয়ে তার পরিবার সোনাগাজী মডেল থানা ও র‌্যাব কার্যালয়ে গিয়ে কোনো সদুত্তর পাননি। তিনি চর ছান্দিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ড আ.লীগের সভাপতি আবদুস সামাদের ছেলে।

নিখোঁজ যুবলীগ নেতা মিলনের স্ত্রী আকলিমা বেগম বলেন, মডেল থানা ও র‌্যাব ক্যাম্পে গিয়েও কোনো খোঁজ মেলেনি। ওলামাবাজারের ফার্মেসি দোকানি জাহাঙ্গীর আলম বলেন, শুক্রবার দুপুর ১টার দিকে (১০ মে) পাঞ্জাবি পরিহিত তিন যুবক র‌্যাব পরিচয় দিয়ে দোকানের সামনে থেকে মিলনকে গাড়িতে তুলে নিয়ে যায়।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের কোম্পানি কমান্ডার জুনায়েত জাহিদী বলেন, মিলনের স্ত্রী ক্যাম্পে এসেছিলেন। তিনি স্বামী অপহরণের বিষয়টি জানান। তাকে লিখিত অভিযোগ দেয়ার জন্য বলা হয়েছে। সোনাগাজী মডেল থানার ওসি মঈন উদ্দিন আহমেদ বলেন, মিলনের বিরুদ্ধে সাতটি মামলা আদালতে বিচারাধীন।

তবে এসব মামলায় তিনি জামিনে আছেন। নিখোঁজের বিষয়টি পরিবার জানিয়েছে। আটকের বিষয়ে পুলিশ কিছুই জানে না।

এই জনপদ'র আরও সংবাদ
Bhorerkagoj