বরগুনার গণধর্ষণ মামলার আসামি আটক

বৃহস্পতিবার, ১৬ মে ২০১৯

পটুয়াখালী প্রতিনিধি : বরগুনার বেতাগী থানার আলোচিত গণধর্ষণ মামলার অন্যতম আসামি আলমগীর হোসেনকে (৩৫) পটুয়াখালী র‌্যাব-৮ এর সদস্যরা গ্রেপ্তার করেছে। গোপন সংবাদের ভিত্তিতে গত মঙ্গলবার ভোরে মির্জাগঞ্জ উপজেলার তোফলাখালী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে আলমগীর ঢাকায় পলাতক ছিল। সোমবার ঢাকা থেকে বাড়ি ফিরছিল সে।

পটুয়াখালী র‌্যাব-৮ এর কোম্পানি কমান্ডার পুলিশের সিনিয়র এএসপি সোয়েব আহম্মেদ খান মঙ্গলবার দুপুরে সংবাদ সম্মেলনে জানান, বরগুনার বেতাগী থানায় গত ২৭ এপ্রিলের গণধর্ষণ ঘটনায় জড়িত মো. মানিক ও আলমগীর গা ঢাকা দিয়েছিল। র‌্যাব-৮ এর সদস্যরা গত ১০ মে ঢাকা থেকে মানিককে গ্রেপ্তার করে জেলে পাঠায়। এ অভিযানের ধারাবাহিকতায় সোমবার গভীর রাতে আলমগীরকে মির্জাগঞ্জ উপজেলার দোফরাখালী থেকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আলমগীর ধর্ষণের ঘটনা স্বীকার করে। ঘটনার পর সে ঢাকাসহ বিভিন্ন এলাকায় পলাতক ছিল বলে জানায়। সোমবার ঢাকা থেকে নিজ বাড়ি বেতাগীর ছোপখালীতে ফিরছিল। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে গত ১০ মে একই মামলার আসামি মো. মানিককে ঢাকা থেকে গ্রেপ্তার করে থানায় সোপর্দ করা হয়েছে।

প্রসঙ্গত, গত ২৭ এপ্রিল বরগুনার বেতাগী থানার পুটিয়াখালী ¯øুইচ ঘাট এলাকায় এ গণধর্ষণের ঘটনা ঘটে। ১ মে ধর্ষিতার চাচাতো ভাই বাদী হয়ে বেতাগী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

সারাদেশ'র আরও সংবাদ
Bhorerkagoj