হোমনায় পচা খেজুর ধ্বংস

বৃহস্পতিবার, ১৬ মে ২০১৯

হোমনা (কুমিল্লা) সংবাদদতা : ওজনে কারচুপি, অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি, বিক্রি, পরিবেশন ও দোকানে মূল্য তালিকা না থাকার অপরাধে হোমনা বাজারের মিষ্টি দোকান, খাবার হোটেল এবং স্টেশনারি দোকানকে ৩১ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এ ছাড়া আদালত বাজারের বিভিন্ন স্থানে ফুটপাতে রাখা পচা বাসি ইফতারসামগ্রীসহ ২০০ কেজি পচা খেজুরও ধ্বংস করে।

গত মঙ্গলবার ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আজগর আলীর নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমাণ আদালত এ রায় দেন। এতে মায়ের আশীর্বাদ মিষ্টি দোকানের মালিক স্বপন ঘোষকে ২০ হাজার টাকা, রামপুরা হোটেলকে ১০ হাজার টাকা এবং দোকানে মূল্য তালিকা না থাকায় লিটনের স্টেশনারি দোকানকে ১ হাজার টাকা জরিমানা করা হয়।

এ সময় সহকারী কমিশনার (ভূমি) তানিয়া ভূইয়া, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সরফরাজ হোসেন খান, প্রাণিসম্পদ কর্মকর্তা সৈয়দ নজরুল ইসলাম, কৃষি কর্মকর্তা কাজী মোতাহার হোসেন ও থানা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা আজগর আলী বলেন, ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে তাদের সাজা দেয়া হয়েছে। উপজেলায় ভেজালবিরোধী অভিযান অব্যাহত থাকবে।

সারাদেশ'র আরও সংবাদ
Bhorerkagoj