সানজিদা-মারিয়াদের স্কুলে আগুন

বৃহস্পতিবার, ১৬ মে ২০১৯

খেলা প্রতিবেদক : বর্তমানে বাংলাদেশে নারী ফুটবলাররা দেশ-বিদেশে দারুণ খেলছে। গোলাম রব্বানি ছোটনের শিষ্যরা দুর্দান্ত পারফর্ম করে দেশের বাইরেও দর্শকদের প্রশংসা কুড়িছেন। এখন মারিয়া মান্ডা, তহুরা এবং শামছুন্নাহাররা জাতীয় দলের গুরুত্বপূর্ণ ফুটবলার। তবে নারী ফুটবলাররা হঠাৎ একটি দুঃসংবাদ পেয়েছে। গত পরশু ভোরে দুর্বৃত্তদের দেয়া আগুনে পুড়ে গেছে ময়মনসিংহের ধোবাউরা উপজেলার কলসিন্দুর উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের অফিস কক্ষ। যে কক্ষে ছিল স্কুলের মেয়ে ফুটবলারদের ট্রফি, পদক ও সনদ। এই স্কুলের প্রাক্তন ছাত্রী মারিয়া মান্ডা ও সানজিদা, তহুরা এবং মারজিয়ারা নিজেদের স্কুলের অফিস কক্ষ ও তাদের অর্জিত খেলার সামগ্রী পুড়ে যাওয়ায় ভীষণ কষ্ট পেয়েছেন।

তাই গতকাল বাফুফে ভবনের পাশে টার্ফে দাঁড়িয়ে দুই সিনিয়র খেলোয়াড় মারিয়া মান্ডা ও সানজিদা আক্তার এ ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন এবং বিচার চাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে।

মারিয়া মান্ডা বলেছেন, আমাদের স্যার (কোচ গোলাম রব্বানি ছোটন) সবাইকে জানিয়েছেন যে, আমাদের স্কুলে এমন একটা ঘটনা ঘটেছে। শোনার পর খুব খারাপ লাগছে। আমি প্রধানমন্ত্রীর কাছে আমরা এর বিচার চাই। যারা এমন কাজ করেছে তাদের যেন শাস্তি দেয়া হয়।

খেলা-ধূলা'র আরও সংবাদ
Bhorerkagoj