দুর্ঘটনায় কলেজছাত্রী নিহতের ঘটনায় শিক্ষার্থীদের সড়ক অবরোধ

বৃহস্পতিবার, ১৬ মে ২০১৯

সিলেট ব্যুরো : সিলেটের দক্ষিণ সুরমার লাউয়াই এলাকায় ট্রাকচাপায় আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় কলেজছাত্রী নিহতের ঘটনায় সড়ক অবরোধ করেছে তার সহপাঠীরা। গতকাল বুধবার দুপুর সাড়ে ১২টা থেকে বেলা দেড়টা পর্যন্ত দক্ষিণ সুরমা উপজেলার লাউয়াই এলাকায় সড়ক অবরোধ করে রাখেন শিক্ষার্থীরা। পরে পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধির হস্তক্ষেপে তারা অবরোধ তুলে নিয়ে ঘাতক বাসচালককে গ্রেপ্তারে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দেন।

জানা যায়, গত শনিবার (১১ মে) লাউয়াই পেট্রল পাম্পের সামনে নুরজাহান মেমোরিয়াল কলেজের ছাত্রী তানিয়া আক্তারকে চাপা দেয় একটি বেপরোয়া ট্রাক। এতে গুরুতর আহত হন তানিয়া। পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে দুদিন মৃত্যুর সঙ্গে লড়াই করে শেষ পর্যন্ত হার মানতে হয় তানিয়াকে। গত সোমবার ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান তিনি।

তানিয়ার সহপাঠী ফাহমিদা জানান, তানিয়া এবারের এইচএসসি পরীক্ষার্থী ছিল। এসএসসিতে এ প্লাস পাওয়া মেধাবী তানিয়া সেদিন পরিসংখ্যান পরীক্ষা দিয়ে কলেজ থেকে বাড়ি ফিরছিল। রাস্তার পাশে দাঁড়িয়ে সিএনজিতে উঠতে গেলে একটি ট্রাক পেছন থেকে এসে সিএনজিসহ তানিয়াকে চাপা দেয়। এতে গুরুতর আহত হন তানিয়া।

এদিকে সে দিনের এ দুর্ঘটনায় ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাকটিকে আটক করা হলেও এখনো গাড়ির চালকের কোনো হদিস পায়নি পুলিশ। এ কারণে ক্ষুব্ধ শিক্ষার্থীরা গতকাল সড়ক অবরোধ করে রাখেন। অবরোধ চলাকালে দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজলের নেতৃত্বে একদল পুলিশ এসে শিক্ষার্থীদের দাবি দাওয়া শোনেন। এরপর খুব দ্রুতই গাড়ির চালককে গ্রেপ্তারের আশ্বাস দিলে শিক্ষার্থীরা অবরোধ তুলে নেয়।

এই জনপদ'র আরও সংবাদ
Bhorerkagoj