ইউজিসিতে প্রশিক্ষণ কর্মশালার সনদ বিতরণ

বুধবার, ১৫ মে ২০১৯

বাংলাদেশ বিশ^বিদ্যালয় মঞ্জুরি কমিশনের আইএমসিটি বিভাগ কর্তৃক আয়োজিত দুদিনব্যাপী ‘নাগরিক সেবায় উদ্ভাবন’ শীর্ষক প্রশিক্ষণ কর্মশালার সনদ বিতরণ ও সমাপনী অনুষ্ঠান গত ১৩ মে ইউজিসিতে অনুষ্ঠিত হয়। ইউজিসির ভারপ্রাপ্ত চেয়ারম্যান প্রফেসর ড. মোহাম্মদ ইউসুফ আলী মোল্লা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে প্রশিক্ষণার্থীদের মধ্যে সনদ বিতরণ করেন। বিজ্ঞপ্তি।

প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ইউসুফ আলী মোল্লা দ্রুত এবং উদ্ভাবনী সেবা জনগণের দ্বারপ্রান্তে পৌঁছে দেয়ার লক্ষ্যে কর্মশালায় অংশগ্রহণকারীদের প্রশিক্ষণে অর্জিত জ্ঞান ও দক্ষতা নিজ নিজ কর্মক্ষেত্রে প্রয়োগের আহ্বান জানান। ভালো মানুষ হয়ে জনগণের কাছে উত্তম সেবা পৌঁছে দেয়ার লক্ষ্যে তিনি অংশগ্রহণকারীদের সর্বজনীন মূল্যবোধ যথা- বিশ^স্ততা, সম্মান, দায়িত্ববোধ, নিরপেক্ষতা, যতœশীলতা ও নাগরিক অধিকার ইত্যাদি গুণাবলি হৃদয়ে ধারণ করার জন্য আহ্বান জানান।

মাহবুবুর রহমান, উপসচিব, আইএমইডি, পরিকল্পনা মন্ত্রণালয় ও মাহবুবুর রহমান, ক্যাপাসিটি ডেভেলপমেন্ট এক্সপার্ট, এটুআই প্রোগ্রাম, প্রধানমন্ত্রীর কার্যালয় দুদিনব্যাপী কর্মশালায় রিসোর্স পার্সন হিসেবে উপস্থিত ছিলেন। দেশের ৭টি পাবলিক বিশ^বিদ্যালয় ও ইউজিসির ৩৪ জন কর্মকর্তা এই কর্মশালায় অংশ নেন। বিজ্ঞপ্তি।

অর্থ-শিল্প-বাণিজ্য'র আরও সংবাদ
Bhorerkagoj