তিন নম্বরে ইন্টারমিলান

বুধবার, ১৫ মে ২০১৯

খেলা ডেস্ক : ইতালিয়ান সিরি আর গতকালের ম্যাচে চিয়েভোর মুখোমুখি হয়েছিল ফেভারিট ইন্টারমিলান। ম্যাচটিতে চিয়েভোকে সহজেই হারিয়েছে তারা। ইন্টারমিলান ম্যাচটি জিতেছে ২-০ গোলের ব্যবধানে। ম্যাচে ইন্টারমিলানের হয়ে ফরোয়ার্ড ম্যাথিও পলিটানো ও ইভান পেরিসিচ একটি করে গোল করেন। এ জয়ে আটালান্টাকে পেছনে ফেলে পয়েন্ট টেবিলের তিন নম্বরে উঠে এলো কোচ লুসিয়ানো এস্পালেট্রির শিষ্যরা।

ইতোমধ্যেই ইতালিয়ান সিরি আর চলতি মৌসুমের শিরোপার নিষ্পত্তি হয়ে গেছে। শিরোপা জিতেছে তারকাসমৃদ্ধ জুভেন্টাস। আর পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে থেকে মৌসুম শেষ করাটা নিশ্চিত করে ফেলেছে নাপোলি। এখন লড়াইটা হচ্ছে মূলত টেবিলের তৃতীয় ও চতুর্থ স্থানের জন্য। এ লড়াইয়ে এগিয়ে যেতে চিয়েভোর বিপক্ষে জয়ের বিকল্প ছিল না ইন্টারমিলানের সামনে। নিজেদের মাঠে এ দিন ম্যাচের শুরু থেকেই দারুণ আক্রমণাত্মক ফুটবল খেলতে থাকেন ইন্টারমিলানের খেলোয়াড়রা। তবে একের পর এক আক্রমণ করলেও কিছুতেই গোলের দেখা পাচ্ছিলেন না তারা। অবশেষে বিরতির ৬ মিনিট আগে কাক্সিক্ষত গোলের দেখা পায় স্বাগতিকরা। এ সময় ফরোয়ার্ড ম্যাথিও পলিটানোর দুর্দান্ত এক গোলে এগিয়ে (১-০) যায় ইন্টারমিলান। ম্যাচের দ্বিতীয়ার্ধেও বেশ গোছানো ফুটবল খেলতে থাকে কোচ লুসিয়ানো এস্পালেট্রির শিষ্যরা। ছন্দময় ফুটবল উপহার দেয়া ইন্টারমিলানের জয় নিশ্চিত হয় ম্যাচের ৮৬ মিনিটে। এ সময় ফরোয়ার্ড ইভান পেরিসিচের গোলে ব্যবধান দ্বিগুণ করে তারা। শেষ পর্যন্ত ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে ইন্টারমিলান।

৩৬ ম্যাচে ১৯ জয় ও ৯ ড্রয়ে ৬৬ পয়েন্ট নিয়ে এখন টেবিলের তৃতীয় স্থানে আছে লুসিয়ানো এস্পালেট্রির শিষ্যরা। টেবিলের চার নম্বরে থাকা আটালান্টার পয়েন্ট সমানসংখ্যক ম্যাচে ৬৫। এ ছাড়া ৬৫ পয়েন্ট নিয়ে টেবিলের পঞ্চম স্থানে আছে এসি মিলান। ইতোমধ্যেই শিরোপা জয় নিশ্চিত হওয়া জুভেন্টাসের পয়েন্ট ৮৯।

খেলা-ধূলা'র আরও সংবাদ
Bhorerkagoj