সংবাদ সংক্ষেপ

বুধবার, ১৫ মে ২০১৯

এবার ঈদে মুক্তি পাবে না ‘শাহেনশাহ’। ঈদে শাকিব খান অভিনীত ‘পাসওয়ার্ড’ ও ‘নোলক’ সিনেমা দুটি মুক্তি পাওয়ার কথা। তাই শাকিবের শাহেনশাহ পরে মুক্তি দেয়ার পরিকল্পনা করেছে এর প্রযোজক। শাহেনশাহ নির্মাণ করেছেন শামীম আহমেদ রনি। এই ছবির মাধ্যমেই প্রথমবার বড় পর্দায় জুটি বেঁধেছেন শাকিব খান ও নুসরাত ফারিয়া। পাশাপাশি নায়িকা হিসেবে আরো আছেন নবাগতা রোদেলা জান্নাত। এই বছরের শুরুতে সিনেমাটির টিজার প্রকাশ করা হয়।

অক্ষয় কুমার ও বিদ্যা বালানের সাইকোলজিক্যাল থ্রিলার ‘ভুল ভুলাইয়া’ সিনেমাটির কথা মনে আছে? ২০০৭ সালে মুক্তি পাওয়া এই ছবিটি দর্শকপ্রিয়তা পাওয়ার পরও তৈরি হয়নি কোনো সিকুয়েল। তবে অপেক্ষার পালা ফুরাতে চলেছে। জানা গেছে প্রযোজক ভূষণ কুমার ছবিটির সিকুয়েল তৈরির পরিকল্পনা করেছেন। তবে এবার প্রিয়দর্শনের বদলে পরিচালনা করবেন ফরহাদ সামজি। ছবির গল্পও তিনিই লিখবেন। এই ছবিতে অক্ষয় কুমার এবং বিদ্যা বালান থাকছেন কিনা তা জানানো হয়নি। ছবির স্ক্রিপ্ট লেখা হয়ে গেলেই অভিনয়শিল্পী নির্বাচন করা হবে এবং প্রি-প্রোডাকশনের কাজগুলো শুরু করা হবে। ছবির নাম ঠিক করা হয়েছে ‘ভুল ভুলাইয়া টু’।

যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন ডিসিতে পাঁচ বাংলাদেশি তরুণ শিল্পীর গড়া ব্যান্ড ‘ক্রনেজ’। স¤প্রতি এ ব্যান্ডের গাওয়া তৃতীয় গান মুক্তি পেয়েছে। উত্থান শিরোনামের সে গানে মূলত স্থান পেয়েছে বর্তমান সময়ের চড়াই-উতরাইয়ের গল্প। উল্লেখ্য, ক্রনেজের প্রতিটি সদস্যই যুক্তরাষ্ট্রে যাওয়ার পূর্বে বাংলাদেশের বিভিন্ন ব্যান্ডে নিয়মিত বাজিয়ে এসেছেন। সঙ্গীতের প্রতি ভালোবাসা তাদের আবার বিদেশের মাটিতে এক করেছে। এর আগে তাদের গাওয়া স্বপ্নচারী, কল্পযাত্রা নামে দুটো গানও সমাদৃত হয়েছে সঙ্গীতপ্রেমীদের কাছে।

:: বিনোদন ডেস্ক

বিনোদন'র আরও সংবাদ
Bhorerkagoj