ক্রীড়াবচন

মঙ্গলবার, ১৪ মে ২০১৯

খেলা ডেস্ক : খবরটি শোনার পর থেকে আমার খুব ভালো লাগছে। বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক ধারাভাষ্য দেবেন স্প্যানিশ লা লিগায়। এটা আমাদের জন্য অনেক বড় আনন্দের সংবাদ। আমি তাকে শুভেচ্ছা জানাই।

জামাল ভূঁইয়ার স্প্যানিশ লা লিগার ম্যাচে ধারাভাষ্য দেয়ার খবর শোনার পর বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন।

মোস্তাফিজের বোলিং নিয়ে আমি মোটেই চিন্তিত নই। সে দুর্দান্ত একজন ওয়ানডে বোলার। উইন্ডিজের বিপক্ষে ম্যাচে তার বলে যথেষ্ট গতি ছিল। এটা খুবই ইতিবাচক। যদি সে নিয়মিত এই গতিতে বোলিং করতে পারে তবে আগের মোস্তাফিজকেই দেখা যাবে। টানা দুই ম্যাচে ওভারপ্রতি গড়ে ৮ রানের বেশি দেয়া মোস্তাফিজ প্রসঙ্গে টাইগার কোচ স্টিভ রোডস।

যখন আমি প্রথম মাস্টার্স জিতি তখন আমার বাবা বেঁচে ছিলেন। খুব খুশি হয়েছিলেন তিনি সেদিন। এখন তিনি বেঁচে নেই। আমার সাফল্যের পিছনে তার অবদান সবচেয়ে বেশি। আমেরিকার সর্বোচ্চ বেসামরিক সম্মাননা পুরস্কার ‘মেডেল অব ফ্রিডম’ জেতার পর গলফার টাইগার উডস।

হালেপ কঠিন প্রতিপক্ষ। তবে আমিও দাপট দেখিয়েই ফাইনাল পর্যন্ত এসেছি। যেটা আমাকে আত্মবিশ^াস জুগিয়েছে। আমি এই আত্মবিশ^াসটাকে কাজে লাগাতে চেয়েছিলাম। আর সেটা পেরেছি। শিরোপা জয় সবসময় আনন্দের। হালেপকে হারিয়ে মাদ্রিদ ওপেনের শিরোপা জেতার পর ডাচ টেনিসার কিকি বার্টেন্স।

আমার দলে ছয়জন খেলোয়াড় আছে যারা অতীতে বিশ^কাপে খেলেছে। এটা খুবই ইতিবাচক। তারা জানে বিশ^কাপের মতো বড় টুর্নামেন্টে কীভাবে পারফরমেন্স করতে হয়। তারা কেবল বিশ^কাপে অংশই নেয়নি, চ্যাম্পিয়নও হয়েছে। এটা অনেক বড় ব্যাপার। আমি মনে করি, তাদের অভিজ্ঞতার কারণেই দ্বাদশ বিশ^কাপে অস্ট্রেলিয়া অন্য দলগুলোর তুলনায় ফেভারিট। বিশ^কাপ খেলার অভিজ্ঞতাসম্পন্ন খেলোয়াড়দের উপস্থিতিই অস্ট্রেলিয়াকে বিশ^কাপ জিততে সাহায্য করবে। দ্বাদশ বিশ^কাপে নিজেদের সম্ভাবনা সম্পর্কে বলতে গিয়ে অজি দলপতি অ্যারন ফিঞ্চ।

:: খেলা ডেস্ক

গ্যালারি'র আরও সংবাদ
Bhorerkagoj