সংবাদ সংক্ষেপ

মঙ্গলবার, ১৪ মে ২০১৯

কণ্ঠশিল্পী মনির খান আগামী ঈদুল ফিতর উপলক্ষে প্রকাশ করতে যাচ্ছেন ‘হৃদয়ের যন্ত্রণা’ নামের অ্যালবাম। গানগুলোর কথা লিখেছেন লিটন শিকদার। এর সুর ও সঙ্গীতায়োজন করেছেন শেখ সাদী খান। মনির খান বলেন, অনেকদিন ধরেই নতুন একটি অ্যালবাম নিয়ে পরিকল্পনা করছি। এরই মধ্যে চারটি গানের রেকর্ডিং সম্পন্ন হয়েছে। গানগুলো হচ্ছে- ‘হৃদয়ের যন্ত্রণা’, ‘এ মনের স্মৃতির পাতায়’, ‘চুপি চুপি তুমি এত ভালোবেসেছো’ ও ‘ভালোবেসে নিঃস্ব করেছো’। বাকি ছয়টি গানের রেকর্ডিংও শিগগিরই শেষ করবো। উল্লেখ্য, অ্যালবামটি ঈদ উপলক্ষে ইউটিউবে মনির খানের নিজস্ব চ্যানেলে অডিও ভার্সনে প্রকাশ করা হবে। ঈদের পর সব গানের ভিডিও নির্মাণ করা হবে।

দীর্ঘ দুই বছর পর স¤প্রতি কোচেলায় আরিয়ানা গ্র্যান্ডের সঙ্গে মঞ্চে দেখা গিয়েছিল কানাডিয়ান পপ গায়ক জাস্টিন বিবারকে। যেখানে ‘সরি’ গানে পারফর্ম করেছিলেন তিনি। সেই সঙ্গে ঘোষণা দিয়েছিলেন তার পরবর্তী অ্যালবামের। অবশেষে মুক্তি পেয়েছে সেই অ্যালবামের একটি গান। গানের নাম আই ডোন্ট কেয়ার। তবে গানটি বিবারের একার গাওয়া নয়, তার সঙ্গে গানটিতে সুর মিলিয়েছেন এড শিরান।

অবশেষে অনেক প্রতীক্ষার পর ১০ মে মুক্তি পেয়েছে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার ২’। ছবিটি মুক্তির প্রথম দিনেই আয় করেছে ১২ কোটি। আর দ্বিতীয় দিন শেষে ছবিটি ঘরে তুলেছে মোট ২৬ কোটি রুপি। যা এখন পর্যন্ত চলতি বছরে বলিউডের সিনেমা প্রথম দুদিনের সর্বোচ্চ আয়। আশা করা হচ্ছে এই ছবিটি শিগগিরই ১০০ কোটির ক্লাবে পা রাখবে। নানা কারণেই ছবিটি আলোচনায় ছিল। তবে মূল কারণটা ছবির নায়ক টাইগার শ্রফ। ধর্ম প্রোডাকশনের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’র সিকুয়েলে টাইগারকে দেখতে মুখিয়ে ছিলেন বলিউডপ্রেমীরা। সেই সঙ্গে চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে এবং তারা সুতারিয়ার অভিষেক ঘটছে চলচ্চিত্রে। ছবিতে এই দুই নবীনের সঙ্গে বেশ জমজমাট রোমান্স নিয়ে হাজির হয়েছেন টাইগার।

:: বিনোদন প্রতিবেদক

বিনোদন'র আরও সংবাদ
Bhorerkagoj