নোটিশ বোর্ড

রবিবার, ১২ মে ২০১৯

জেন্টল পার্কে অফার

ঈদ ফ্যাশনে দেশি মোটিফের সঙ্গে চল এখন আন্তর্জাতিক মোটিফ, প্যাটার্ন, কাটিংয়ের। রেডি টু ওয়্যার ব্র্যান্ড জেন্টল পার্ক সমকালীন ফ্যাশনের সঙ্গে যুক্ত করেছে তারুণ্যের ঈদ ট্রেন্ড। থাকছে কাবলী, কামিজ, কুর্তি, পাঞ্জাবিসহ শিশুদের পোশাক। নতুন পোশাক ক্রয়ে ক্রেতা আগ্রহ বাড়াতে আরো থাকছে মূল্যছাড় ক্যাম্পেইন। স্ক্র্যাচ অ্যান্ড উইন অফারে প্রতি ৫ হাজার টাকার কেনাকাটায় থাকছে পরবর্তী শপিংয়ে সর্বোচ্চ ৩০ ভাগ ছাড়ের সুযোগ। এ ছাড়াও, নির্দিষ্ট ব্যাংকের কার্ড, বিকাশ ও নেক্সাস পে অ্যাপেও মিলবে ১০ থেকে ৩০ ভাগ মূল্যছাড় সুবিধা।

বুমে নতুন পোশাক

ঈদ আয়োজনে বুম ছেলেদের জন্য নিয়ে এসেছে উন্নত ও বিশ্বমানের বিশেষ ফেব্রিকে তৈরি বিভিন্ন রং এবং ডিজাইনের পাঞ্জাবি, শার্ট, পোলো-শার্ট যা গরমের দিনে খুবই আরামদায়ক, ডেনিম শার্ট, কটনের প্রিন্টেড শার্ট, বিভিন্ন ডিজাইনের চেক শার্ট, প্রিন্টেড ডেনিম শার্ট, স্ট্যান্ড কলার শার্ট। ফ্যাশন হাউস বুমে পাওয়া যাবে পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট, পলো-শার্ট। বুমের পোশাক সারাদেশে পাইকারি ও খুচরা বিক্রয় করা হয়। যোগাযোগ : ৪৯, আজিজ সুপার মার্কেট (দ্বিতীয় তলা) শাহবাগ ঢাকা।

বাংলার মেলার পোশাক

ঈদে সবার জন্য নতুন পোশাকের সম্ভার নিয়ে হাজির হয়েছে বাংলার মেলা। নিত্য নতুন ডিজাইন আর নজড় কাড়া পোশাক রয়েছে এবারের ঈদে। পাঞ্জাবি, থ্রিপিস, শার্ট বা শাড়িতে এসেছে নতুনত্ব। সময়টা গরম হওয়ায় ফেব্রিক ও রঙে পেয়েছে বিশেষ গুরুত্ব। পোশাকে তাই কটনের ব্যবহার বেশি। একই সঙ্গে লক্ষ্য রাখা হয়েছে রং ও কাটে। ছেলেদের পাঞ্জাবিতে জয়শ্রি সিল্ক, এন্ডি, কটন, খাদি তাঁতে নিজস্ব বুননে ডবি মাল্টি স্ট্রাইপ মেটেরিয়ালে করা হয়েছে। লং, মিডিয়াম ও শর্ট লেংথে পাওয়া যাবে নতুন এসব ট্রেন্ডি পাঞ্জাবি। ফতুয়া/শার্ট এবার হাফশার্টে রাখা হয়েছে অনেক ভেরিয়েশন। বাংলার মেলার অন্যতম আকর্ষণ শাড়ি। এবারের আয়োজনে তাই থাকছে অর্গানজা সিল্ক, এন্ডি, হাফসিল্ক এবং এন্ডি কটন বেন্ড।

ঈদে ইজি

ইজির ঈদ কালেকশনে রয়েছে বড় ও ছোট স্ট্রাইপের হরেক ডিজাইনের টি-শার্ট আর পলো টি-শার্ট। এ ছাড়াও অর্ধেক স্ট্রাইপ ও অর্ধেক এক কালারের সংমিশ্রণে এসেছে নতুন ডিজাইনের টি-শার্ট ও পলো টি শার্ট। উজ্জ্বল রঙের মিশেলের এসব টি-শার্ট, পলো টি-শার্ট ব্যক্তিত্বের পরিচয়।

ঈদে কারুপল্লী

কারুপল্লীতে এসেছে ঈদের পোশাক। এসব পোশাকের মধ্যে আছে-শাড়ি, সালোয়ার কামিজ, পাঞ্জাবি, শার্ট ফতুয়া ও শিশুদের পোশাক। দেশীয় কাপড়ে তৈরি এ পোশাকের রঙে ও নানা নকশা রয়েছে।

ফ্যাশন (ট্যাবলয়েড)'র আরও সংবাদ
Bhorerkagoj