আউটফিল্ড : ব্যতিক্রমী এক বক্সার

মঙ্গলবার, ৭ মে ২০১৯

মেক্সিকান বক্সার কানেল আলভারেজ। বক্সিংয়ের পাশাপাশি যার খ্যাতি রয়েছে সুন্দরী নারী ও দামি গাড়ির প্রতি আসক্তির জন্য। বিশ^সেরা বক্সার ফ্লয়েড ম্যাওয়েদার শুধুমাত্র যার কাছেই বক্সিং রিংয়ে হেরেছেন এই মেক্সিকান বক্সার, বিশ^সেরা গলফার টাইগার উডস, বাস্কেটবল লিজেন্ড মাইকেল জর্ডানের মতো মিলিয়নিয়ার ক্লাবের সদস্যদের পাশে নাম লিখিয়েছেন এই বক্সার। সম্প্রচার প্রতিষ্ঠান ডিএজেডএন ২০১৮ সালে খেলার জগতের ইতিহাসে রেকর্ড পরিমাণ প্রায় ৩৬৫ মিলিয়ন ডলারে ৫ বছরের জন্য এই বক্সারের সঙ্গে চুক্তি করেছে, যা তাকে দিয়েছে পৃথিবীর সর্বোচ্চ পেইড অ্যাথলেটের খ্যাতি।

এই বক্সারের সংগ্রহে রয়েছে পৃথিবীর সবচেয়ে দামি দামি গাড়ি। তার গাড়ির গ্যারেজে রয়েছে বুগাডি, ফেরারি, মারসিডিস, ল্যামবোরগিনি, মুসতাং, রোলস রয়েসের মতো বড় বড় গাড়ি প্রস্তুতকারী প্রতিষ্ঠানের লেটেস্ট মডেলের গাড়ি। গত মার্চে ২.৫৭ মিলিয়ন ডলারে পৃথিবীর সবচেয়ে দ্রুতগতির গাড়ি বুগাডি সিরন কিনেন এই বক্সিং সুপারস্টার। যা মাত্র ৫০০টি তৈরি করেছে প্রস্তুতকারী প্রতিষ্ঠান বুগাডি। এই গাড়ির মালিকের তালিকায় রয়েছেন ফুটবল সুপারস্টার রোনালদোর মতো তারকাদের নাম। তার সংগ্রহে রয়েছে প্রায় ৯ মিলিয়ন ডলারের গাড়ি, যা পৃথিবীর অনেকের কাছে স্বপ্ন। গাড়ি ছাড়াও বাড়ির প্রতিও আসক্তি রয়েছে বর্তমানে মেক্সিকোর গোয়াদালাজারাতে বসবাসকারী এই বক্সারের। এই বক্সার বসবাস করেন চোখ ধাঁধানো নানা আসবাবপত্রে মোড়ানো রাজপ্রাসাদ সমতুল্য বাড়িতে। মেক্সিকো ছাড়াও আমেরিকাতে বাড়ি রয়েছে এই বক্সারের।

২৮ বছর বয়সী এ বক্সার সম্পর্কে জড়িয়েছেন বহু সুন্দরী নারীর সঙ্গে। তাদের মধ্যে রয়েছে সাবেক বিশ্বসুন্দরীসহ বিশ্বখ্যাত অভিনেত্রী। ২০১২ সালে তার থেকে ১৮ বছরের বড় টিভি অভিনেত্রী কেট ডেল কেসিলোর সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন । এক টিভি সাক্ষাৎকারে এই টিভি অভিনেত্রী বলেছিলেন তাদের মধ্যে অ¤ø-মধুর সম্পর্কই বিদ্যমান ছিল। এ তালিকায় আছেন মডেল কন্যা ফার্নান্ডা গোমেজের নামও। আরেক টিভি অভিনেত্রী মেরিসল গনজালেজের সঙ্গেও প্রেম করেছেন এই বক্সার, কিন্তু তাদের এই সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি। ২০১৭ আলভারেজ সম্পর্কে জড়িয়েছেন বিখ্যাত পপ তারকা জেনিফার লোপেজের সাবেক বয়ফ্রেন্ড মার্ক অ্যান্থনির স্ত্রী শেনন ডি লিমার সঙ্গে। শেনন ডি লিমা হালের অন্যতম সেরা ফুটবলার জেমস রদ্রিগেজের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। এ ছাড়াও তিনি আর বহু নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন।

:: তানভীরুল ইসলাম

গ্যালারি'র আরও সংবাদ
Bhorerkagoj