অ্যাভেঞ্জারস তারকাদের পারিশ্রমিক

শনিবার, ৪ মে ২০১৯

মুক্তির পর থেকেই বক্স অফিসে একের পর এক রেকর্ড গড়ে চলেছে মার্ভেল ক্লাসিক অ্যাভেঞ্জারস সিরিজের শেষ ছবি ‘অ্যাভেঞ্জারস : এন্ডগেম’। ছবিটি এখন পর্যন্ত বিশ্বব্যাপী আয় করেছে ১.২ বিলিয়ন ডলার। আর এই ছবিতে অভিনয় করেছেন যে তারকারা, তারা কত পারিশ্রমিক নিয়েছেন জানেন?

‘অ্যাভেঞ্জারস : এন্ডগেম’ ছবিতে রবার্ট ডাউনি জুনিয়র আছেন আয়রনম্যান চরিত্রে। হলিউড রিপোর্টারের তথ্য অনুযায়ী অ্যাভেঞ্জারস তারকাদের মধ্যে সবচাইতে বেশি পারিশ্রমিক পান তিনি। রবার্ট ডাউনি জুনিয়র গত বছরের ব্লুকবাস্টার ইনফিনিটি ওয়ার থেকে তিনি আয় করেছিলেন ৭৫ মিলিয়ন ডলার। এর আগে ২০১৭ সালে ‘স্পাইডার ম্যান : হোম কামিং’ ছবির শুটিংয়ের জন্য প্রতিদিন পাঁচ মিলিয়ন ডলার পারিশ্রমিক নিয়েছিলেন তিনি। তিনদিনে শেষ করা শুটিংয়ে তিনি আয় করেছিলেন ১৫ মিলিয়ন ডলার। আগের ছবিগুলোতেই এত আয় করেছেন, তাই ধারণা করা যাচ্ছে যে এন্ডগেম ছবিতে অবশ্যই সেগুলোকে টপকে গিয়েছেন তিনি।

সুপার হিরো ক্যাপ্টেন আমেরিকার চরিত্রে অভিনয় করেছেন ক্রিস ইভান। ইভানের হাতে এখন আছে পাঁচটি ছবির কাজ। ‘এন্ডগেম’ এ অভিনয়ের আগে তিনি প্রতি ছবির জন্য পারিশ্রমিক নিতেন ১৫ থেকে ২০ মিলিয়ন ডলার। ধারণা করা হয়, ‘এন্ডগেম’ ছবির জন্যও সেরকমই নিয়েছেন তিনি। তবে ‘এন্ডগেম’ এর রেকর্ড গড়া সাফল্যের পরে হয়তো পারিশ্রমিক বাড়াবেন এই তারকা।

‘অ্যাভেঞ্জারস : এন্ডগেম’ ছবিতে থর চরিত্রে অভিনয় করেছেন ক্রিস হেমসওয়ার্থ। থর চরিত্রের জন্য ২০১০ সালে মার্ভেলের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছিলেন ক্রিস হেমসওয়ার্থ। তিনি প্রতি ছবির জন্য ১৫ থেকে ২০ মিলিয়ন ডলার পারিশ্রমিক নিয়ে থাকেন। জানিয়েছেন মার্ভেল চাইলে পরের ছবিতেও থাকবেন তিনি। তবে তখন হয়তো পারিশ্রমিক বাড়িয়ে নিতে পারেন এই তারকা।

স্কারলেট জোহানসন এন্ডগেম ছবির জন্য কত পারিশ্রমিক নিয়েছেন তা জানা যায়নি। তবে তিনি ২০২০ সালে মুক্তির অপেক্ষায় থাকা একটি ব্লু্যাক উইডো নির্ভর ছবির জন্য ২০ মিলিয়ন ডলার পারিশ্রমিক নিয়েছেন। তাই ধারণা করা হচ্ছে ‘এন্ডগেম’ এর জন্যও সেরকম পারিশ্রমিকই নিয়েছেন তিনি।

:: মেলা ডেস্ক

মেলা'র আরও সংবাদ
Bhorerkagoj