বাংলাদেশ মিডিয়া ফোরামের নিবন্ধন সম্পন্ন

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০১৯

বাংলাদেশ মিডিয়া ফোরাম (বিএমএফ) দেশের বিজ্ঞাপনদাতা, বিজ্ঞাপনী সংস্থা এবং মিডিয়া চ্যানেলগুলোর জন্য একটি অনন্য প্ল্যাটফর্ম।

বিএমএফ স¤প্রতি যৌথ স্টক কোম্পানিগুলোর রেজিস্ট্রার এবং বাংলাদেশ সরকার নিবন্ধন আইন-১৮৬০ এর অধীনে নিবন্ধন পেয়েছে।

এ সম্পর্কে বাংলাদেশ মিডিয়া ফোরামের সভাপতি মো. মোর্শেদ আলম বলেন, ফোরাম একটি স্বাধীন, অলাভজনক ও প্রগতিশীল মিডিয়া গবেষণা এবং বাস্তবায়ন মাধ্যম হিসেবে ভবিষ্যতেও কাজ করে যাবে।

তিনি ফোরামের সব প্রতিষ্ঠাতা, সহযোগী সদস্য ও সমর্থকদের শুভেচ্ছা জানান এবং বাংলাদেশের মিডিয়া শিল্পের দুর্দান্ত ভবিষ্যতের জন্য কাজ করতে আশাবাদ ব্যক্ত করেন।

বিএমএফের সভাপতি হলেন গ্রুপ এম বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক মোরশেদ আলম, ভাইস প্রেসিডেন্ট চ্যানেল আইয়ের সেলস এন্ড মার্কেটিংয়ের পরিচালক ইবনে হাসান খান এবং এসিআই লিমিটেডের বিজনেস ডিরেক্টর মো. কামরুল হাসান।

ভাইস প্রেসিডেন্ট হিসেবে আরো আছেন আরটিভির সিইও সৈয়দ আশিক রহমান, টপ অব মাইন্ডের সিইও জিয়াউদ্দিন আদিল। বিএমএফের সাধারণ সম্পাদক হলেন- অ্যাপলইড বিজনেস ইনিসিয়েটিভ (এবিআই) প্রতিষ্ঠাতা ও সিইও তানভীর ফারুক। যুগ্ম সম্পাদক হিসেবে আছেন হাভাস মিডিয়া বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মাজহারুল হক চৌধুরী ও গ্রামীণফোন লিমিটেডের মিডিয়া ও স্পনসরশিপ প্রধান শিকদার আখতার-উজ-জামান।

অর্গানাইজিং সেক্রেটারি হলেন বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের প্রতিষ্ঠাতা ও সম্পাদক শরীফুল ইসলাম, ট্রেজারার মিডিয়াকম লিমিটেডের চিফ অপারেটিং অফিসার অজয় কুমার কুণ্ডু এবং পরিচালক গাজী টিভির ব্যবস্থাপনা পরিচালক আমান আশরাফ ফয়েজ। বিজ্ঞপ্তি।

এই জনপদ'র আরও সংবাদ
Bhorerkagoj