আমরা অভিভূত

শনিবার, ২৭ এপ্রিল ২০১৯

ভোলা নাথ পোদ্দার

ভোরের কাগজ পাঠক ফোরামের রজতজয়ন্তী উৎসবে যোগদানের জন্য বন্ধুদের অভূতপূর্ব সাড়া দেখে আমরা আনন্দে আপ্লুত এবং অভিভূত! এই সময়ে বাংলাদেশের প্রতিটি ক্ষেত্রেই সফলতার শিখরে রয়েছেন পাঠক ফোরামের বন্ধুরা। সাহিত্য-সংস্কৃতি, চিকিৎসা, অভিনয়, পরিচালনা-প্রযোজনা, ব্যাংকিং, প্রশাসন, সাংবাদিকতা, আইনশৃঙ্খলা, রন্ধনশিল্প, সঙ্গীতাঙ্গনসহ সবক্ষেত্রেই ছড়িয়ে রয়েছে পাঠক ফোরামের বন্ধুরা। ভাবা যায়- ভোরের কাগজের মাত্র একটি পাতার ভালোবাসার বন্ধনে আজো রয়েছি আমরা আবদ্ধ!

দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে বন্ধুরা রেজিস্ট্রেশন করেছে আর আমরা প্রকম্পিত হচ্ছি ভালোবাসার ভূমিকম্পে। অনেক বন্ধুর নাম দেখে তাদের সাফল্যের কথা জেনে চোখে জল এসে যায়।

অনেকের নাম পত্রিকার পাতায় দেখেছি কত কত বছর আগে, কোনো দিন দেখা হয়নি। আজ পাঠক ফোরামের রজতজয়ন্তী উৎসব সেই সুযোগ করে দিচ্ছে। বন্ধুরা আসবে, আমরা সবাই মিলে নাচব-গাইব; পরস্পরকে আলিঙ্গন করব; সুপ্ত থাকা ভালোবাসা বিনিময় করব!

বন্ধুরা আসুন, সুযোগ বারবার আসে না। যে সুযোগ দীর্ঘ জীবনে আসেনি, সে সুযোগ আপনাকে হাতছানি দিয়ে ডাকছে। আপনার বন্ধুকে আপনি একটি বারের জন্য দেখে যান, ব্যর্থ হলে আবার কবে সুযোগ আসবে কেউ বলতে পারে না। সুতরাং রেজিস্ট্রেশন করুন আপনার ভালোবাসার অধিকার নিয়ে, গেয়ে উঠুন-

বন্ধু তোমার ভালোবাসায়

জীবন করেছি আলো,

ভেঙে পড়া সমাজ মাঝে

হৃদ্যতার প্রদীপ জ্বালো!

আগামী রবিবারের (২৮-০৪-২০১৯) মধ্যে নাম রেজিস্ট্রেশন করে আপনারা সবাই পাফোর এই আনন্দ উৎসবে শামিল হবেন- সেই অপেক্ষায় রইলাম আমরা।

:: আহ্বায়ক, রজতজয়ন্তী উদযাপন পরিষদ

পাঠক ফোরাম'র আরও সংবাদ
Bhorerkagoj