ক্রীড়াবচন

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯

এটা কঠিন। কিন্তু আমাদের এটা মেনে নিতে হবে। আমরা অতীত নিয়ে না ভেবে পরবর্তী ম্যাচগুলোর দিকে মনোযোগ দিতে চাই। ইতোমধ্যে আমরা একটি টুর্নামেন্টের (ক্যারাবাও কাপ) শিরোপা জিতেছি। এফএ কাপের ফাইনালে উঠেছি। এ ছাড়া ইংলিশ প্রিমিয়ার লিগেও শিরোপা ধরে রাখার পথেই আছি আমরা। আমার লক্ষ্য ঘরোয়া লিগে ট্রেবল জয় এবং সেটা মোটেই অসম্ভব নয়।

– চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে টটেনহ্যামের বিপক্ষে হারের পর ম্যানসিটি কোচ পেপ গার্দিওলা।

আন্তর্জাতিক ক্রিকেটে অনেক দিন ধরেই খেলছি। অবশ্যই আমার লক্ষ্য থাকবে বিশ^কাপে সর্বোচ্চ উইকেট শিকারি বোলারদের তালিকার সেরা পাঁচের মধ্যে থাকা। আমাদের নয়টি ম্যাচ আছে। সুতরাং আমার বেশ ভালো সুযোগ রয়েছে।

– দ্বাদশ বিশ^কাপে নিজের লক্ষ্য প্রসঙ্গে বলতে গিয়ে টাইগার পেসার রুবেল হোসেন।

আমি চেষ্টা করছি যেন আর চোট না পাই। এরপরও চোটে পড়লে কিছু করার নেই। পায়ের অবস্থা এখন ভালো। বিশ^কাপে এক মাসে ৯টা ম্যাচ খেলতে হবে। এটা খুব কঠিন কিছু নয়। তবে চোট তো আর বলে-কয়ে আসে না।

– নিজের চোট নিয়ে সাংবাদিকদের সঙ্গে কথোপকথনের সময় কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান।

এই মুহূর্তে আমাদের অনুভূতিটা কেমন তা ভাষায় প্রকাশ করতে পারব না। আমরা নেদারল্যান্ডসের একটা দল এবং বিশ^কে দেখালাম যে কী করতে পারি। রিয়াল মাদ্রিদের বিপক্ষে শেষ ষোলোতে আমরা তা দেখিয়েছিলাম। এর আগে বায়ার্ন মিউনিখের বিপক্ষে গ্রুপ পর্বে নিজেদের জাত চিনিয়েছি আমরা। তবে আমরা এখানেই থেমে থাকতে চাই না।

– জুভেন্টাসকে বিদায় করে চ্যাম্পিয়ন্স লিগের শেষ চারের টিকেট পাওয়ার পর ডাচ ক্লাব আয়াক্সের ডিফেন্ডার ডি লিগট।

রিয়াল মাদ্রিদ ইচ্ছে করলে অনেক নামি দামি ফুটবলারকে দলে ভিড়াতে পারে। কিন্তু এটা ঠিক যে, রোনালদোর শূন্যতা ক্লাবটি কখনোই পূরণ করতে পারবে না। সে চলে গেছে। রিয়াল চাইলে অন্য খেলোয়াড় আনতে পারে। কিন্তু ক্রিশ্চিয়ানো যা করেছে তা অন্যরা করতে পারবে না।

– সাবেক শিষ্য ক্রিশ্চিয়ানো রোনালদো সম্পর্কে বলতে গিয়ে রিয়াল মাদ্রিদ কোচ জিনেদিন জিদান।

:: খেলা ডেস্ক

গ্যালারি'র আরও সংবাদ
Bhorerkagoj